জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশ বহুমূল্য যেসব জিনিস রয়েছে তার মধ্যে একটি হল গোরুর মাংস। সম্প্রতি ডিমও সেখানে কম যায় না। তবে গোরুর মাংস বিক্রি নিয়ে রক্তারক্তি নয়, ভরা বাজারে হয়ে গেল খুন। বাংলাদেশের রাজশাহীর আড়ানিপাড়া বাজারের ঘটনা। যে মেরেছে তার দোকান নিহতেরই পাশেই। তার থেকেও বড় বিষয় হল তারা সম্পর্কে আত্মীয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভারতের এই ৩ রাজ্যে মায়ানমারের জঙ্গিদের উত্পাত বন্ধ হবে, বড় ঘোষণা শাহর


প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, মামুন হোসেন ও তারই গ্রামের খোকন হোসেন পাশাপাশি দোকানে গোরুর মাংস বিক্রি করছিল। সকালের দিকে বাজারে লোক আসতে শুরু করেছে। বিক্রি বাটাও বাড়ছিল ধীরে ধীরে। এমন সময় মামুন দেখে ৬৫০ টাকা কেজিতে মাংস বিক্রি করেছে খোকন। তাতেই তার দোকানে খদ্দের কমে গিয়েছে। মামুন তেড়ে গিয়ে খোকনের কাছে এর প্রতিবাদ করে। এনিয়ে শুরু হয়ে যায় কথা কাটাকাটি। একটা সময় রেগে গিয়ে মামুনকে চুরি দিয়ে কোপাতে থাকে খোকন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মামুন। রাজশাহী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় মামুনের।


স্থানীয়দের দাবি খোকন ও মামুন দুই পিসতুতো ভাই। একসময় দুজনে একসঙ্গেই ব্যবসা করত। সম্প্রতি তারা ব্যবসা আলাদা করেছে। শনিবার দুজনেই পাশাপাশি মাংস বিক্রি করছিল। খদ্দেরদের মধ্যেই দুজনের মধ্যে তর্কাতর্কি বেধে যায়। কেউ বাধা দেওয়ার আগেই ঘটে যায় মর্মান্তিক ওই ঘটনা।


মামুনের ভাইয়ের দাবি, ব্যবসা আলাদা হওয়ার পর থেকেই মামুনকে হুমকি দিত খোকন। এনিয়ে ওদের দুজনকে ডেকে গোলমাল না করার কথা বলেছিলাম। কিন্তু শেষপর্যন্ত তা রোখা যায়নি।


স্থানীয় থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ‘ঘটনা জানার পরই ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ব্যাপারে একটি হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বর্তমানে খোকন পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)