জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাগাতার ধর্ষণ? নিজের বাবাকে শেষপর্যন্ত গুলি করে খুন করল কিশোরী! স্রেফ অভিযুক্তকে নয়, তার মা, ভাই ও এক প্রতিবেশীকেও গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Pakistan Crisis: দারিদ্রে ডুবে সাড়ে ৯ কোটি মানুষ, দেশ বাঁচাতে পাকিস্তানকে কী পরামর্শ বিশ্বব্যাঙ্কের


পুলিস সূত্রে খবর, মৃতের নাম বিলাল খান। বাড়ি, লাহোরের গুজরপুরা এলাকায়। পেশায় তিনি দর্জি। ঘড়িতে তখন ৬টা। শনিবার ভোরে নিজের বাড়িতেই ঘুমোচ্ছিলেন বিলাল। অভিযোগ, বাবার মাথা লক্ষ্য করে গুলি চালায় বিলালের কিশোরী মেয়ে! ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।


তারপর? পাক সংবাদমাধ্যমের দাবি, ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন পরিবারের লোকেরা, কিন্তু পারেননি। দুপুরে থানার খবর দেন প্রতিবেশীরা। ঘটনাস্থলে পৌঁছন পুলিসের পদস্থ আধিকারিকরা। অভিযুক্ত এখন পুলিসের হেফাজতে। নিজের বয়ানে সে জানিয়েছে, গত তিন মাস ধরে তাকে লাগাতার ধর্ষণ করেছে বাবা! পরিস্থিতি সহ্যের সীমা ছাড়িয়ে গিয়েছে। সেকারণেই এই খুন। 


আরও পড়ুন: Dubai: সমুদ্রের নীচে মসজিদ! এবার তাক লাগিয়ে দিতে চলেছে এই 'স্পিরিচুয়াল ট্যুরিজম'...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)