সংবাদ সংস্থা: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ নির্বাচিত হওয়ার পর ৭২ ঘণ্টাও কাটল না, বঙ্গ ললনা জান্নাতুল নাঈম নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁসে হৈচৈ পড়ে গেল বাংলাদেশে। 'জান্নাতুল নাঈম বিবাহিত', বাংলাদেশের প্রথম সারির পত্রিকা প্রথম আলো-তে এই তথ্য প্রকাশ হতেই শোরগোল পড়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 


গত শুক্রবার বসুন্ধরার নবরাত্রি হলে 'লোভেল্লো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭' প্রতিযোগীতার মূল পর্ব অনুষ্ঠিত হয়, সেখানেই সেরার সেরা নির্বাচিত হন জান্নাতুল। এরপর ৬৭তম মিস ওয়ার্ল্ড বিউটি কনটেস্টে বাংলাদেশের প্রতিনিধি হিসেবেও তাঁকে নির্বাচিত করা হয়। গোটা বিশ্বের ২৫ হাজার সুন্দরীদের নিয়ে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগীতা। চিনে অনুষ্ঠিত হতে চলা এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করার কথা জান্নাতুলের। কিন্তু তাঁকে নিয়ে যে তথ্য প্রকাশ্যে এসেছে তাতে জান্নাতুলের সেই প্রতিযোগীতায় অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। যেহেতু একজন অবিবাহিত নারীই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারেন, সেহেতু জান্নাতুলের এই মুকুট জয় নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। 


আরও পড়ূন- বায়োলজিক্যাল ক্লক নিয়ে গবেষণা, চিকিত্সায় নোবেল পাচ্ছেন তিন বিজ্ঞানী


প্রথম আলো'র খবর অনুযায়ী ২০১৩ সালেই চট্টগ্রামের ব্যবসায়ী মহম্মদ মনজুর উদ্দিনের সঙ্গে বিয়ে হয় জান্নাতুল নাঈমের। সে বছরই নাকি স্কুল ফাইনাল পরীক্ষাতেও উত্তীর্ণ হন জান্নাতুল। প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে মনজুর উদ্দিন জানিয়েছেন, "বিয়ের পর মাত্র ২ মাস আমার সঙ্গে থাকে জান্নাতুল। তারপর নিজের বাপের বাড়ি চলে যায় এবং আমাকে ফোন করে ডিভোর্স চায়। আমি ওর জন্য ৭দিন পর্যন্ত অপেক্ষা করি। কিন্তু জান্নাতুল ফিরে আসেনি। আমি প্রতারণার শিকার হয়েছি"। জান্নাতুল নাঈমের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন তাঁর মা। তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি '২০১৭ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' জান্নাতুল নাঈম।


আরও পড়ূন-  অস্ট্রিয়ায় চালু হল ‘বোরখা ল’, আইন ভাঙলেই মোটা জরিমানা