নিজস্ব প্রতিবেদন: ওড়ার কিছুক্ষণ পরেই মাঝ আকাশ থেকে নিখোঁজ হয়ে গেল নোপালের একটি বিমান। ওই বিমানে ছিলেন ২২ যাত্রী। এদের মধ্য়ে ৪ জন ভারতীয়। নেপালের পোখরা থেকে কাঠমান্ডুর কাছে জমসোম যাচ্ছিল বিমানটি। রবিবার সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ বিমানটির সঙ্গে কন্ট্রোলের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেপালের তারা এয়ার-এর ওই ছোট বিমানটি পোখরা থেকে ২০০ কিলোমিটার উত্তর পশ্চিমের জমসোম যাচ্ছিল। ওড়ার কিছুক্ষণের মধ্যেই সেটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। মুস্টাং জেলা প্রশাসনের প্রধান নেত্রা প্রসাদ শর্মা সংবাদসংস্থাকে বলেন, 'বিমানটিকে জমসোমের আকাশে দেখা গিয়েছিল। হঠাত্ সেটি ধৌলাগিরি শৃঙ্গের দিকে ঘুরে যায়। তার পর থেকে সেটির কোনও খোঁজ নেই।'



বিমানে থাকা যাত্রীদের মধ্যে ছিলেন ৪ ভারতীয়, ৩ জাপানি, বাকীরা নেপালের নাগরিক। মুস্টাং জেলা পুলিসের আশঙ্কা সম্ভবত টিটি এলাকার আসেপাশে ভেঙে পড়েছে বিমানটি। টিটি এলাকার মানুষজন পুলিসকে ফোন করে জানিয়েছে তারা আজ সকালে একটি বিকট শব্দ শুনতে পান। মুস্টাং পুলিসের ডিএসপি রাম কুমার দানি সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিমানটির খোঁজে টিটি এলাকায় একটি কপ্টার পাঠানো হয়েছে।


নেপালের বহু জায়গায় বিমান চালায় তারা এয়ার। বিমান পরিবহন সংস্থাটির দাবি, তারা দেশের সবচেয়ে বেশি জায়গায় বিমান চালায়। পাশাপাশি, দেশের বিভিন্ন দুর্গম এলাকায় খাবার ও ত্রাণ সামগ্রীও পৌঁছে দেয়। 


আরও পড়ুন-Abhishek Banerjee:  'বিচারব্যবস্থায় এক-দু'জন রয়েছেন, তল্পিবাহক হিসেবে কাজ করছেন'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)