ওয়েব ডেস্ক: এবার ঘরের লোকের বাউন্সারের সামনে নওয়াজ শরিফ। ভারতের পাঠানকোট বিস্ফোরণ সংক্রান্ত নথি চেপে রেখে নওয়াজ সরকার সেদেশের সেনেটকে বিভ্রান্ত করছে বলে শুক্রবার অভিযোগ করল  পাকিস্তানের বিরোধী দল পিপিপি (পাকিস্তান পিপলস পার্টি)-র সাংসদ ফারাহাতুল্লা বাবর। আরও প্রত্যক্ষভাবে বাবরের অভিযোগ, পাক সরকার জঙ্গিদের মদত দিচ্ছে। তবে, বাবরের এই অভিযোগ সরাসরি উড়িয়ে দিয়েছেন পাক সেনেটের দলনেতা রাজা জাফারুল হক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাবর জানতে চেয়েছেন, "ভারতের পাঠানকোট আক্রমণের সঙ্গে পাকিস্তানের যোগাযোগ সংক্রান্ত অভিযোগের তদন্ত প্রক্রিয়ার নথিপত্র কেন সরকার সেনেটে সকলের সামনে পেশ করছে না?" তাঁর আরও প্রশ্ন, "ভারত সরকার কি পাকযোগ সম্পর্কিত কোনও রকম প্রমাণ দিয়েছে পাকিস্তানের হাতে? যদি দিয়ে থাকে তাহলে পাক সরকার সে বিষয়ে কী করছে?" বাবরের এই প্রশ্নের কোনও উত্তর এদিন পাওয়া যায়নি পাকিস্তানের শাসক দলের পক্ষ থেকে। তবে নওয়াজ শরিফ জানিয়েছেন যে, তদন্ত উঠে আসা সকল তথ্যই প্রকাশ করা হবে।


আরও পড়ুন- মিশরে খৎনা বিরোধী আইনের বিরোধীতা


প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারির দুই তারিখ চার থেকে ছ'জন 'সন্দেহভাজন' পাক জঙ্গি বিস্ফোরণ ঘটায় ভারতের পাঠানকোট বায়ুসেনা ঘাঁটিতে। সেনা-জঙ্গি লড়াইয়ে সাত ভারতীয় জওয়ানের সঙ্গে মৃত্যু হয় সব জঙ্গিরই। ঘটনার পরে পাকিস্তানের এক তদন্তকারী দলকে পাঠানকোট ঘাঁটিতে এসে তদন্ত করে যাওয়ার অনুমতি দিয়েছিল ভারত সরকার।


আরও পড়ুন-উত্তর কোরিয়ার পরমানু পরীক্ষায় কাঁপুনি দুনিয়া জুড়ে