নিজস্ব প্রতিবেদন : গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হল পাকিস্তানি অভিনেত্রী সুম্বুল খানকে। হাই প্রোফাইল প্রাইভেট পার্টি-তে যেতে অস্বীকার করায় প্রকাশ্যে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় ওই পাকিস্তানি অভিনেত্রীকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হাসপাতালে পুলিসকে লক্ষ্য করে গুলি পাক জঙ্গিদের, আতঙ্কে জম্মু কাশ্মীর


পাকিস্তানি সংবাদপত্রের খবর অনুযায়ী, সুম্বুলকে সম্প্রতি একটি প্রাইভেট পার্টির জন্য আমন্ত্রণ জানানো হয়। কিন্তু, সেখানে যেতে অস্বীকার করেন সুম্বুল। আর তাতেই চোটে যায় আততায়ীরা। অভিনেত্রীকে ঘরের বাইরে টেনে বের করে এনে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়। 


আরও পড়ুন : মেয়ে খুঁজে পেয়েছেন, এ কী বললেন সলমন!


জানা যাচ্ছে, হাই প্রোফাইল ওই পার্টির জন্য অনেক আগে থেকেই সুম্বুলকে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু, কোনও কিছুতেই রাজি হননি সুম্বুল। ওই ঘটনায় নইম খটটক নামে এক পুলিস কর্মীকে গ্রেফতার করা হয়। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাসি। 


বছর পচিশের পাকিস্তানি অভিনেত্রী সুম্বুলকে ইতিমধ্যেই বেশ কিছু সিনেমা, মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। বেশ কিছু গানও শোনা গিয়েছে তাঁর গলায়। কিন্তু, হাই প্রোফাইল পার্টিতে হাজির না হওয়াতেই শেষ পর্যন্ত গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় পাকিস্তানের ওই অভিনেত্রীকে। 


তবে এই প্রথম নয়, ২০১৬ সালে প্রকাশ্যে খুন করা হয় পাকিস্তানি অভিনেত্রী কিসমত বেগ-কে। ইন্টারনেট সেনসেশন তথা মডেল কান্দিল বালোচকেও গুলিতে ঝাঁঝরা করে দেয় দুষ্কৃতীরা।