নিজস্ব প্রতিবেদন: রবিবার ইমরান খানের ভাগ্য পরীক্ষা। আস্থা ভোটে পরাজিত হলে তখত যাবে ইমরানের। তারপর সেনাবাহিনী পাকিস্তানের ক্ষমতা দখল করবে কিনা তা বোঝা যাবে। তবে তার ঠিক একদিন আগে সরকার ফেলে দেওয়ার বিদেশি চক্রান্তের বিরুদ্ধে সাধারণ মানুষকে রাস্তায় নামার ডাক দিলেন প্রধানমন্ত্রী ইমরান খান। যুব সমাজের উদ্দেশ্য ইমরান বলেন, এটা সিদ্ধান্ত নেওয়ার সময়। দেশের স্বার্থ সরব হোন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার পাক টিভি চ্যানেল ARY-এ সাধারণ মানুষের প্রশ্নের উত্তর দেন ইমরান খান। অনেকেই দেশের এই পরিস্থিতিতে ইমরান খানের জন্য দুঃখ প্রকাশ করেন। অনেকে তাঁর পাশে থাকার বার্তাও দেন। ফোনে এক ব্যক্তির প্রশ্নের উত্তরে ইমরান খান বলেন, 'কীভাবে এই সঙ্কটের মোকাবিলা করব তা নিয়ে পরিকল্পনা করছিলাম। কীভাবে আগামিকাল এই সমস্য়ার মুখোমুখি হই তা দেখতেই পাবেন। আমি চাই মানুষ সজাগ থাকুন। পরিস্থিতির উপরে নজর রাখুন। অন্য কোনও দেশ হল সাধারণ মানুষ রাস্তায় নেমে পড়ত। আমি চাই আপনারাও এই অন্য়ায়ের বিরুদ্ধে রাস্তায় নামুন। দেশের স্বার্থে আপনাদের বিবেকের কাছ আমি এই আবেদন রাখছি। আপনাদের সন্তানের ভবিষ্যতের জন্য আপনাদের রাস্তায় নামা উচিত।'


পাকিস্তানের এই পরিস্থিতির জন্য বিদেশি শক্তির ষড়যন্ত্রকেই দায়ী করেন ইমরান খান। দেশের যুব সমাজের উদ্দেশ্যে তিনি আবেদন করেন, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আপনারা রাস্তায় নামুন। বিরোধীর নেতাদের বিরুদ্ধ পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগ রয়েছে। তাই তারা সরকার ফেলার ষড়যন্ত্র করেছে।



উল্লেখ্য, বিরোধীদের আনা অনাস্থার মধ্যে ইমরান খানের পাশ থেকে সরে গিয়েছে এমকিউএম-র একাধিক সদস্য। পাশাপাশি বালোচিস্তানের এক জোাট সঙ্গীও হাত গুটিয়ে নিয়েছে। খোদ ইমরানের তেহরিক ই ইনসাফের সাংসদরাও বিরোধীদের সঙ্গে ডিল করেছেন বলে দাবি বিরোধীদের। তবে আজও ইমরান খান বলেন, কোনও দিন খেলা শেষের আগে হেরে যাইনি। শেষ বল পর্যন্ত লড়াই করেছি। পদত্য়াগ করব না।  


আরও পড়ুন-Sri Lanka: বিক্ষোভ ছড়াচ্ছে লাফিয়ে, দেশজুড়ে সোমবার পর্যন্ত কার্ফু জারি শ্রীলঙ্কায়


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)