ওয়েব ডেস্ক : এবার ভারতের উপর পরমাণু বোমা মারার হুমকি দিল পাকিস্তান। একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাত্‍কারের সময় এমনই দাবি সেদেশের প্রতিরক্ষা মন্ত্রী খাওজা মুহম্মদ আসিফের। তিনি বলেছেন, "আমাদের দেশে যে পরমাণু অস্ত্রের সম্ভার রয়েছে তা সাজিয়ে রাখার জন্য নয়। কেউ যদি পাকিস্তানের ওপর হামলা চালায় তবে সেগুলি তাদের ওপর প্রয়োজনে প্রয়োগ করা হবে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- চাপ বাড়াতে পাকিস্তানের থেকে MFN মর্যাদা কেড়ে নেওয়া ভাবনা ভারতের


১৮ই সেপ্টেম্বর কাশ্মীরের উরিতে সেনাবাহিনীর ক্যাম্পে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে ১৮ জন ভারতীয় জওয়ানের। একপরই এই হামলার দায় চাপিয়ে পাকিস্তানকে বিশ্ব রাজনীতিতে একঘরে করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে ভারতের পক্ষ থেকে। সরাসরি হামলা না করা হলেও, পাকিস্তানের ওপর একের পর এক চাপ সৃষ্টি করা শুরু করেছে ভারত। বিশ্বজুরেও এই ঘটনার প্রতিবাদে মুখর হয়েছে একাধিক দেশ। এই পরিস্থিতিতে, কার্যত কোনঠাসা হয়ে পড়া পাকিস্তানের পক্ষ থেকে আরও বেশী আগ্রাসী মনোভাব নেওয়া শুরু হয়েছে।


আজ পাকিস্তানের একটি টিভিতে সাক্ষাত্‍কার দেওয়ার সময় আসিফ সাফ জানিয়ে দেন, "যদি আমাদের নিরাপত্তা লঙ্ঘিত হয় কোনও ভাবে তাহলে আমরা কোনও ভাবেই চুপ করে থাকব না। প্রয়োজনে তাদের ধ্বংস করে দেওয়া হবে।"