নিজস্ব প্রতিবেদন: ২০১৯-এর লোকসভা ভোটে বিপুল ভোটে জিতে ফের একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়তে চলেছে বিজেপি তথা এনডিএ। নরেন্দ্র মোদীর দল অর্থাৎ বিজেপি একাই পেয়েছে ৩০৩টি আসন। এনডিএ-র মোট আসন সংখ্যা ৩৫৪। আগামী ৩০ মে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শপথ নেওয়ার আগে শনিবার সংসদের সেন্ট্রাল হলে ভাষন দেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন, ‘‘ভারতীয় জনতা পার্টি-পরিবারের সকলকে কোটি কোটি অভিনন্দন।’’ আর এই ‘অভিনন্দন’ শব্দটা শুনেই পাকিস্তানের একটি টিভি চ্যানেল ভেবে নেয়, মোদী লোকসভা ভোটে এনডিএ-র এই জয়ের জন্যে ভারতীয় বায়ুসেনা উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে কৃতিত্ব দিচ্ছেন। ব্যস, যেমন ভাবা তেমন কাজ! ওই চ্যানেলের সঞ্চালক ওই মর্মেই খবর পাঠ করলেন। আর এই ভিডিয়োই এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন: মোদী ফের ক্ষমতায় আসতেই আতঙ্কে দাউদ! জরুরি বৈঠক আইএসআইয়ের সঙ্গে


আশিস নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে টুইটারে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। আর তার পর থেকেই বিষয়টি নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপে ভরে গিয়েছে টুইটার। অনেকেই খোঁচা দিয়ে মন্তব্য করেন, অভিনন্দন বর্তমানের অধ্যায় পাকিস্তান এখনও ভুলতে পারেনি। তাই নরেন্দ্র মোদীর অভিনন্দ বার্তাকেও অভিনন্দন বর্তমান ভেবে ভুল করছে সে দেশের সংবাদ মাধ্যম।