close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মোদী ফের ক্ষমতায় আসতেই আতঙ্কে দাউদ! জরুরি বৈঠক আইএসআইয়ের সঙ্গে

মোদী সরকার ফের ক্ষমতায় আসতেই চাপে পড়ে গিয়েছে ডি কোম্পানি প্রধান দাউদ ইব্রাহিম। সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতে আগামী সরকার নিয়ে তিনি বেশ আতঙ্কিত। এনিয়ে পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে কথাও বলেছে দাউদ ইব্রাহিম।

Updated: May 25, 2019, 12:05 PM IST
মোদী ফের ক্ষমতায় আসতেই আতঙ্কে দাউদ! জরুরি বৈঠক আইএসআইয়ের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: মোদী সরকার ফের ক্ষমতায় আসতেই চাপে পড়ে গিয়েছে ডি কোম্পানি প্রধান দাউদ ইব্রাহিম। সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতে আগামী সরকার নিয়ে তিনি বেশ আতঙ্কিত। এনিয়ে পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে কথাও বলেছে দাউদ ইব্রাহিম।

আরও পড়ুন-গরম থেকে মুক্তি, বিকেলে কলকাতা-শহরতলিতে হতে পারে বজ্রবিদ্যুত্-সহ বৃষ্টি

গত বৃহস্পতিবার নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় আসার পরই দাউদ ফোন করে আইএসআই নেতাদের সঙ্গে কথা বলে। মোদী সরকারকে যে সে ভয় পাচ্ছে তাও সে গোয়েন্দাদের কাছে জানায়। আইএসআই ও পাক সেনা আধিকারিকদের সঙ্গে বৈঠকে ভারত-ইজরায়েল ও ভারত-মার্কিন সম্পর্ক নিয়ে উদ্বেগ প্রকাশ করে ডি কোম্পানি প্রধান।

নরেন্দ্র মোদীর ফের ক্ষমতায় আসা প্রসঙ্গে প্রাক্তন এক আইপিএস আধিকারিক পি কে জৈন জি মিডিয়াকে জানান, মোদীর ক্ষমতায় আসা মানেই উপমহাদেশে রাজনৈতিক সমীকরণ বদলে যাওয়া। দাউদ ইব্রাহিম ও পাকিস্তান সরকার চাপে থাকা। তবে দাউদকে ভারতে ফেরানো যাবে কিনা তা নির্ভর করবে পাকিস্তানের ওপরে দেওয়া ভারতের চাপের ওপরে।

আরও পড়ুন-দলীয় কর্মীর খুনের প্রতিবাদে শিয়ালদহ-রানাঘাট শাখায় টানা অবরোধ বিজেপির, তুলকালাম ৩ স্টেশন

জি মিডিয়া সূত্রে খবর, যে কোনও মুহূর্ত মোদী মারাত্মক কিছু করে ফেলতে পারেন। এমনটাই আশঙ্কা করছে দাউদ ইব্রাহিম। এক্ষেত্রে ভারতকে সাহায্য করতে পারে সিআইএ ও মোসাদ।