জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উড়োজাহাজ এসে নেমে পড়ল লেকের জলে! ২৬ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হল। কেন প্লেনটি এসে পড়ল জলে? জানা যাচ্ছে, বাজে আবহাওয়ার জন্য এরকম ঘটেছে। বাজে আবহাওয়ার জন্য বৃষ্টিপাত চলছে সেখানে। রিজিওনাল পুলিস কম্যান্ডার উইলিয়াম ম্যমপাঘেল বলেছেন, আবহাওয়ার জন্য এই দুর্ঘটনা, তবে, পরিস্থিতি নিয়ন্ত্রণেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার আকস্মিকতায় সাময়িক বিহ্বলতা ছিল সব মহলেই তবে দ্রুত সব কিছু নিয়ন্ত্রণে চলে আসে। রিজিওনাল পুলিস কম্যান্ডার উইলিয়াম ম্যমপাঘেল বলেছেন, বহু মানুষকেই নিরাপদে উদ্ধার করা সম্ভব হয়েছে। জানা গিয়েছে, উড়োজাহাজটিতে ছিলেন ৩৯ জন যাত্রী, দুজন পাইলট এবং দুজন কেবিন ক্রিউ। উইলিয়াম ম্যমপাঘেল বলেছেন, অন্তত ২৬ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। রিজিওনাল কমিশনার অ্যালবার্ট শালামিলা বলেছেন, উদ্ধারকাজ এখনও চলছে, পাইলটদের সঙ্গে যোগাযোগ করাও সম্ভব হয়েছে। 


আরও পড়ুন: Joe Biden to Elon Musk: একসঙ্গে এলন মাস্ক আর ট্যুইটারের কড়া সমালোচনা করে যা বললেন জো বাইডেন...


জানা গিয়েছে প্লেনটি সে দেশের ফিনানশিয়াল ক্যাপিটাল দার এস সালাম থেকে উড়েছিল। খারাপ আবহাওয়ার জেরে মাঝপথে এটি ভিক্টোরিয়া লেকে এসে পড়ে। ডুবে যায় প্রায় পুরোটাই। শুধু এয়ারলাইনের সবুজ এবং খয়েরি রঙের টেল অংশটুকু জলতল থেকে উঠেছিল। তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু হাসান ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে দুর্ঘটনাগ্রস্তদের সান্ত্বনা জানিয়েছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)