জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিশানায় এবার বিচারপতিরা। বাদ গেলেন না দেশের প্রধান বিচারপতিও। ১৭ জনের কাছে পাঠানো হল বিষাক্ত পাউডার মেশানো চিঠি! ঘটনার তদন্তের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। পাকিস্তানে তোলপাড়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Argentina: কোষাগারে টান, খরচ বাঁচাতে ৭৫ হাজার কর্মী ছাঁটাইয়ের পথে নতুন সরকার!


পাক সংবাদমাধ্যম জানিয়েছে, গত মঙ্গলবার একই ধরনের চিঠি পেয়েছেন ইসলামাবাদ হাইকোর্টে ৮ বিচারপতি। স্রেফ দেশের বিচারব্যবস্থার সমালোচনায়, ইংরেজি লেখা সেই চিঠিতে ব্যাসিলাস অ্যানথ্রাসিস শব্দটিও উল্লেখ করা হয়েছে। এরপর বুধবার চিঠি পৌঁছয় খোদ দেশের প্রধান বিচারপতি কাজী ফয়েজ ঈসা-সহ সুপ্রিম কোর্টের চার বিচারপতি ও লাহোর হাইকোর্টের ৫ বিচারপতির কাছেও।


নেপথ্যে কারা? পুলিস সূত্রে খবর, পাকিস্তানেরই তেহরিক-ই-নামুস নামে এক জঙ্গিগোষ্ঠী ঘটনার দায় স্বীকার করেছে। চিঠিগুলি এখন ফরেনসিক ও নিরাপত্তা বিশেষজ্ঞদের কাছে। পরীক্ষা করে দেখছেন তাঁরা। তবে চিঠির সাদা পাউডার আসলে কী? তা জানা যায়নি এখনও।


আরও পড়ুন:  Bugs inside Nose: নাকের ভিতর কিলবিল করছে ছারপোকা! ১৫০ খানাকে টেনে বের করলেন চিকিৎসক...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)