জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যদি আমাকে সুন্দরী মনে করেন, তো ভোট দিন, দিয়ে জেতান! দেশের ভোটারদের কাছে এই ভয়ংকর ধরনের আবেদন রাখলেন এক মহিলা প্রার্থী। ঘটনাটি ঘটেছে জাপানে। আর এই নিয়ে খুব স্বাভাবিক ভাবেই সেদেশে তৈরি হয়েছে তীব্র বিতর্ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jagannath's Ratna Bhandar 2024: বিভিন্ন সময়ে এসেছে আশ্চর্য অলৌকিক রহস্যময় সব বাধা! পুরীর মন্দিরের প্রাচীন রত্নভাণ্ডার...


জানা গিয়েছে, একটি ভিডিয়ো রিল করেছেন ওই ক্যান্ডিটেট। তাতে দেখা গিয়েছে, তিনি একটি টেবিলে বসে আছেন। তাঁর শার্টের কয়েকটি বোতাম অনায়াসে খোলা। তিনি ক্যামেরার সামনে দিব্যি বসে আছেন আর ওই অবস্থাতেই অবলীলায় ভিউয়ারদের কাছে ভোট প্রার্থনা করছেন। ভোট প্রার্থনা করছেন, এই মর্মে যে, যদি ভিউয়ারদের তাঁকে সেক্সি মনে হয়, তবে তাঁরা যেন তাঁকে ভোট দিয়ে জেতান। 


জাপানের টোকিয়োর ওই মহিলার নাম মিস উচিনো। এই উচিনো যে শুধু শার্টের কয়েকটি বোতাম খুলেই শান্ত থেকেছেন, তা নয়। ওই রিলে কথা কথা বলতে-বলতে তিনি ক্রমশ তাঁর জামা খুলেছেন এবং নিজেকে ক্রমশ টপলেস করেছেন এবং সম্ভাব্য ভোটারদের সামনে নিজেকে মোহময়ী আবেদনময়ী সেক্সি যৌনতার আনন্দদায়িনী হিসেবে তুলে ধরে ভোট চেয়েছেন! রিলটি উচিনো নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন। এবং খুব স্বাভাবিক ভাবেই তাঁর এই রিল সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।


আরও পড়ুন: Purba Medinipur: ছোট্ট এক চা-দোকানে বিল ১৪ হাজার টাকা! ধার মেটাতে 'অনীহা' খোদ সরকারেরই...


কিন্তু এই পোলিটিক্যাল স্টান্ট নিয়ে খুবই চর্চা চলছে সূর্যোদয়ের দেশে। নিজেকে এভাবে পণ্যের মতো বা প্য়াকেজের মতো তুলে ধরে ভোটের ক্য়াম্পেইন করার জন্য বিভিন্ন মহল থেকে তাঁর সমালোচনা করা হচ্ছে। তাঁদের মত, ভোট সব সময় লড়া হবে নীতির প্র্শ্নে, নেতৃত্বের প্রশ্নে। সেখানে এক নারীর এই শরীরী উপস্থিতি কেন ঘটবে? 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)