ওযেব ডেস্ক: সুপার বোল। মার্কিন মুলুকে সব চেয়ে জনপ্রিয় ইভেন্ট। আগামী বছর আবার পারফর্ম করবেন লেডি গাগা। জানিয়েছে ন্যাশনাল ফুটবল লিগ। পপ স্টার নিজেও টুইটারে সেকথা স্বীকার করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অ্যামেরিক্যান ফুটবলে সুপার বোলের গুরুত্বই আলাদা। মার্কিন টেলিভিশনে সব চেয়ে জনপ্রিয় ইভেন্ট। রশদ এবং চমকে সবাইকে ছাপিয়ে যায় সুপার বোল। দর্শক সংখ্যা ছাড়িয়ে যায় দশ কোটি। ওই সময় যে কোনও মার্কিন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনের দাম বেড়ে যায় কয়েকগুণ। হলিউড সুপারস্টার থেকে সেনেটর...সুপার বোল নিয়ে আগ্রহ নেই, আমেরিকায় এমন মানুষ খুব কমই আছেন। আর ক্ল্যাশ অফ দ্য টাইটান্স হলে তো কথাই নেই। ম্যাচ চলাকালীন কার্যত স্তব্ধ হয়ে যায় আমেরিকা।


আরও পড়ুন- রামধনু হ্রদ


প্রতিবছর সুপার বোলে কোনও না কোনও চমক থাকেই। হয় শুরুতে কোনও জনপ্রিয় সঙ্গীত শিল্পীর পারফর্ম্যান্স। কিম্বা বিরতিতে। মাইকেল জ্যাকসন থেকে   ম্যাডোনা। বিয়নসে থেকে ব্রুনো মার্স। সুপার বোল নাইটসে পারফর্ম করেননি, মার্কিন মুলুকে এমন শিল্পী খুব কমই আছেন।


চলতি বছর সুপার বোলের সূচনা হয়েছিল লেডি গাগার সুরেলা কন্ঠে। আগামী বছর আবার জনপ্রিয় পপ স্টারকে দেখা যাবে সুপার বোলে। পাঁচ ফেব্রুয়ারি হিউস্টনের টেক্সাসে সুপার বোল ম্যাচের বিরতিতে ঝড় তুলবেন ৬ বারের গ্র্যামি পুরস্কারে সম্মানিত লেডি গাগা। ন্যাশনাল ফুটবল লিগের পক্ষ থেকে একথা জানানোর পরই শুরু হয় গুজব। সর্বত্রই আলোচনা। সম্প্রতি সব গুজবে জল ঢেলেছেন শিল্পী নিজেই। টুইট করে লেডি গাগা সুপার বোলে পারফর্ম করার কথা স্বীকার করেছেন। কেন আবার? এ প্রসঙ্গে গোল্ডেন গ্লোব জয়ীর মন্তব্য, কেন নয়?


আরও পড়ুন- ভিডিও প্রকাশ করে পাক মিডিয়ার দাবি খুন করা হয়েছে ৮ ভারতীয় সেনাকে!


অনলাইনে ৫ ফেব্রুয়ারির সুপার বোলের টিকিট প্রায় শেষ। লেডি গাগার টানে  টিভিতেও দর্শকের সংখ্যা যে আরও বাড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না। তাই এখন থেকেই স্লট বুকিংয়ে ব্যস্ত বিজ্ঞাপনদাতারা।