জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নানা দিক থেকে সংকট নেমে এসেছে পাকিস্তানে। অর্থনৈতিক সংকট চলছিলই, তারই জেরে এল খাদ্যসংকট। এর মধ্যে মহার্ঘ হল জ্বালানি তেলও। সব মিলিয়ে শ্বাসরোধকারী পরিস্থিতি পাকিস্তানে! এবার মুরগির খামারে হামলা। লুঠ হল মুরগির পোলট্রি ফার্মে। প্রায় ৫ হাজারেরও বেশি ৩০ লক্ষ টাকা মূল্যের মুরগি চুরি করে পালালেন স্থানীয়রা। পুলিসে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে রাওয়ালপিন্ডিতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেশে যে চরম আর্থিক সংকট ও খাদ্যসংকট চলেছে, এই পোলট্রি ফার্মে লুট ঘটেছে তারই জেরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Imran Khan: মার্চে উপনির্বাচন পাকিস্তানে, একাই ৩৩ আসনে প্রার্থী ইমরান


পাকিস্তানে মুদ্রাস্ফীতি ও অর্থনৈতিক সংকট এতই চরমে যে, সাধারণ মানুষ এবার লুঠপাটের পথ অবলম্বন করছেন। পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে, সেনা হেডকোয়ার্টারের কাছেই একটি পোলট্রি ফার্মে লুঠপাট হল। প্রায় ৫ হাজার মুরগি, যার বাজারমূল্য ৩০ লক্ষ টাকারও বেশি, লুঠ করে পালালেন কয়েকজন। ওই পোলট্রি ফার্মের মালিক ইতিমধ্য়েই থানায় অভিযোগ দায়ের করেছেন। ১২ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।


আরও পড়ুন: Petrol Price hike in Pakistan: পেট্রোল-ডিজেলের দাম এক ধাক্কায় বাড়ল ৩৫ টাকা, নাভিশ্বাস আম জনতার


ওই পোলট্রি ফার্মের মালিক জানিয়েছেন, অজ্ঞাতপরিচয় কয়েকজন তাঁর পোলট্রি ফার্মে হামলা চালান। তিনটি ছোট ট্রাক ও দুটি বাইকে মোট ১২ জন আসেন। তাঁদের কাছে অস্ত্রশস্ত্রও ছিল। পোলট্রি ফার্মে ঢুকেই তাঁরা প্রথমে ওই ফার্মের তিন কর্মীকে বেঁধে ফেলেন। পোলট্রির লোকজন ভেবেছিলেন, 'দুষ্কৃতী'রা হয়তো টাকা লুঠপাট করতে এসেছেন। কিন্তু তাঁরা টাকাপয়সার দিকে ফিরেও তাকাননি। দ্রুত পোলট্রির দরজা ভেঙে মুরগি নিতে শুরু করেন। সঙ্গে আনা ট্রাকগুলিতে তারা মুরগিগুলি ভরে চম্পট দেন। জানা গিয়েছে, প্রায় ৫ হাজারেরও বেশি মুরগি চুরি গিয়েছে, যার বাজারমূল্য ৩০ লক্ষ টাকা বা তারও বেশি। 


ঘটনার পরদিন সকালে পোলট্রির দরজা খোলা দেখতে পেয়ে গ্রামবাসীরা ফার্মের ভিতরে ঢোকেন। তাঁরাই ফার্মের কর্মীদের উদ্ধার করেন এবং তখনই পুরো ঘটনা জানাজানি হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)