নিজস্ব প্রতিবেদন: ইউক্রনের এক মহিলা যাত্রীকে কালো তালিকাভূক্ত করল ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স। কারণ জানলে তাজ্জব হয়ে যাবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তুরস্ক থেকে কিহেভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৩৭ বিমান। তার পরেই আজব কাণ্ড ঘটিয়ে ফেলেন ওই মহিলা যাত্রী। বিমানের ইমার্জেন্সি দরজা খুলে সোজা নেমে পড়েন বিমানের ডানায়। তারপর সেখানে কিছুক্ষণ পায়চারি করে নেন। এমনই এক প্রতিবেদন প্রকাশ করেছে দ্যা সান।


পড়ুন-৭ তারিখ থেকে ধাপে ধাপে চালু, ১২ সেপ্টেম্বর থেকে স্বাভাবিক হবে মেট্রো চলাচল, জানাল কেন্দ্র



কেন এমন করলেন ওই মাহিলা? বিমানবন্দর সূত্রের খবর, ওই মহিলা জানিয়েছেন, বিমানবন্দরে নামার পর তাঁকে খুব 'গরম' লেগে যায়। এতটাই যে তিনি ভেতরে থাকতে পারছিলেন না। একটু ঠাণ্ডা হাওয়া পাওয়ার জন্য বাইরে বেরিয়ে পড়েন। তা বলে গেট খুলে বিমানের ডানায়!


পড়ুন-আত্মসমর্পণ করছেন মাওবাদী নেতা গণপতি! জল্পনা উড়িয়ে দিলেন না বস্তারের আইজি


ওই মহিলার দুই সন্তানও ছিল তাঁর সঙ্গে। বিমানের এক যাত্রী সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিমান অবতরণ করার পর সব যাত্রী বাইরে বেরিয়ে আসেন। কিন্তু ওই মাহিলা বিমানের একেবারে পেছন থেকে ইমার্জেন্সি গেটের কাছে এসে তা খুলে বাইরে বেরিয়ে পড়েন। ততক্ষণে তাঁর দুই সন্তানও বাইরে বেরিয়ে এসেছে। তারাও বিমানের ডানার ওপরে মা-কে দেখে অবাক হয়ে যায়। প্রসঙ্গত, গরম লাগা ছাড়া বিমানের ডানায় ওঠার আর কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি ওই যাত্রী।