ওয়েব ডেস্ক: তিনি মুখ খললেও বিকর্ত আবার না খুললেও। তবে এবারের বিতর্ক এক বিশেষ 'খোলা'-কে কেন্দ্র করেই। একে খোলা না বলে খুল্লামখুল্লা বলাই ভাল। এবার আমেরিকারই এক ট্যাবলয়েড (নিউ ইয়র্ক পোস্ট) তাদের প্রথম পাতায় ছেপে দিল সে দেশের রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার একেবারে নগ্ন ছবি। আর বলার অপেক্ষা রাখে না যে এই ছবি তথা ওই কাগজের প্রথম পাতার 'স্ক্রিন শট' ভাইরাল হয়ে গেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে।


আরও পড়ুন- হ্যাঁ, হোয়াইটহাউশে হিলারিই ডেমোক্র্যাটদের ট্রাম্প কার্ড, ক্লিনটন ...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওই ট্যাবলয়েডের খবর অনুযায়ী, ছবিটি ১৯৯৫ সালে একটি ফরাসি ম্যাগাজিনের জন্য ম্যানহাটানে তোলা হয়েছিল। কিন্তু গতকাল আমেরিকার ট্যাবলয়েডে ওই ছবিটি ছাপার ব্যাপারে জানতে চাইলে, 'এফ নিউজ'কে ট্রাম্প জানান, "এই ছবিটি একটি ইউরোপিয়ান ম্যাগাজিনের জন্য তোলা হয়েছিল এবং তথনও আমার সঙ্গে মেলানিয়ার পরিচয় হয়নি। ইউরোপে এই ধরনের ছবিগুলো খুবই জনপ্রিয় ও আখচার এমন ছবি দেখা যায়।"


জানা যাচ্ছে, এই প্রাক্তন স্লোভানিয়ান মডেল তাঁর ২৫ বছর বয়সে এই ফটো শ্যুটটি করেছিলেন। বর্তমানে ৪৬ বছরের মেলানিয়া, ২০০৫ সালে বিয়ে করেন ট্রাম্পকে। কিন্তু যেটা জানা যাচ্ছে না বরং খানিকটা আঁচ করা যাচ্ছে তা হল এই ছবি ঘিরে বিতর্কের জল কতটা গড়াবে!