জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউক্রেনের দক্ষিণাঞ্চলীয় রোবোতিয়েন গ্রামে যুদ্ধক্ষেত্র পরিদর্শনে গিয়েছিলেন ইউক্রেন প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। গতকাল রবিবার তিনি এই সফর করেছেন। সফরকালে তাঁর কাছাকাছি জায়গায় একাধিক বিস্ফোরণের ঘটনা ঘটেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Earth’s Moon Shrinking: ক্রমশ সংকুচিত হচ্ছে চাঁদ! ভয়ংকর সব দুর্যোগের ইঙ্গিত...


জেলেনস্কির মুখপাত্র এ কথা জানিয়েছেন। তিনি বলেছেন, এটি রোবোতিয়েন, রুশ বাহিনীর সঙ্গে লড়াই চলছে সেখানে। তুলনামূলক ভাবে এর অনেকটা কাছেই একাধিক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে তিনি বলেছেন, তিনি এই পরিস্থিতিকে মোটেই নাটকীয় ভাবে উপস্থাপন করবেন না!


ওদিকে সোশ্যাল মিডিয়ায় জেলেনস্কি বলেন, রোবোতিয়েনে ৬৫তম সাঁজোয়া ব্রিগেডের অবস্থান। সেখানে দেশ রক্ষায় নিয়োজিতদের সঙ্গে আমি কথা বলেছি। তাঁদের ধন্যবাদ জানিয়েছি। তাঁদের রাষ্ট্রীয় পদকে ভূষিতও করেছি। ফেসবুকে দেওয়া এক ভিডিয়োতে প্রেসিডেন্ট জেলেনস্কিকে সামরিক পোশাকে সেনাদের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গিয়েছে।


আরও পড়ুন: Chile Forest Fires: ভয়ংকর হিংস্র আগুনের স্রোত বইছে দেশ জুড়ে! মৃত্যু ১১২, নিখোঁজ অসংখ্য...


সেনাদের উদ্দেশে এদিন জেলেনস্কি বলেন, আপনাদের পুরস্কৃত করতে আজ এখানে আসতে পেরে আমি সম্মানিত বোধ করছি। কারণ, শত্রুকে প্রতিহত করা এবং এই যুদ্ধে জয়লাভ করার মতো একটি কঠিন একটি কাজে আপনারা নিয়োজিত।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)