জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিব্যি ট্রেন চলছিল পাতালপথ ধরে। কিন্তু চলতে চলতেই হঠাৎই মাঝপথে সুড়ঙ্গের মধ্যে থেমে গেল মেট্রো। কী হয়েছে? কিছু বোঝবার আগেই কিছুক্ষণের মধ্যেই ক্রমশ নিভে যেতে থাকল কামরার সমস্ত আলোও। না, এ-ছবি কলকাতা মেট্রোর নয়। অভাবিত বিপর্যয়ের এ-ছবি লন্ডন মেট্রোর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: UK: বাড়ির বাগান সাজানো মিসাইল দিয়ে! এল বম্ব স্কোয়াড, তারপর?


তবে অভাবিতের তখনও ঢের বাকি ছিল। সুড়ঙ্গের ভিতরের অন্ধকার, কামরার ভিতরও এক অদ্ভুত আঁধার। ঘুটঘুটে সেই অন্ধকারে তখন ঘটে গেল সেই অভাবিত ঘটনা। এক যুবতী যাত্রীকে পিছন থেকে জাপটে ধরলেন কোনও এক পুরুষ সহযাত্রী। এবং জোর করে তাঁকে তুমুল আদর করতে শুরু করে দিলেন তিনি। 'অশ্লীলভাবে' স্পর্শ করতে থাকলেন যুবতীর শরীরের বিভিন্ন অংশ-- তাঁর স্তনে ও নিতম্বে উদগ্র আগ্রহে ও সাবলীলতায় ঘুরে বেড়াতে লাগল পুরুষটির কামস্পর্শ-সন্ধানী বিচিত্রগামী ও বাঙ্ময় সব আঙুল।


কিন্তু এ তো আর অনুমতিক্রমে ঘটা কোনও কামলীলা নয়। এ নয় কোনও বেডরুমও। খোদ পাবলিক প্লেসে হঠাৎ-বন্ধ-হওয়া মেট্রোর কামরায় এ কি বিচিত্র অত্যাচার? চিৎকার করে ওঠেন যুবতী। প্রথমে তাতেও দমেন না সেই আশ্চর্য 'অ-দৃশ্য' হেনস্থাকারী। পরে অন্য যাত্রীরাও চিৎকার-চেঁচামেচি করায় শেষ পর্যন্ত তিনি দাঁড়ি টানেন তাঁর এই হঠাৎ-জাগা-কামোপভোগ থেকে। পরে ওই যুবতীর সাহায্যার্থে এগিয়ে আসেন অন্য সহযাত্রীরা। অবস্থা স্বাভাবিক হলে খবর দেওয়া হয় পুলিসে। যুবতীর অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতারও করে পুলিস। 


আরও পড়ুন: Kim Jong Un: 'আপনারা আরও বেশি করে শিশুর জন্ম দিন' বলতে গিয়ে কেঁদে ফেললেন কিম জং উন...


তাজ্জব করে দেওয়া এ ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। কয়েকদিন আগে রাতে লন্ডনের মেট্রোর এলিজাবেথ লাইনে এই বিভ্রাট ঘটে। ঘণ্টাচারেক সুড়ঙ্গের মধ্যেই আটকে থাকেন শতাধিক যাত্রী। ব্রিটেনের সংবাদসূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ এলিজাবেথ লাইনের ওভারহেড ইলেকট্রিক কেবল ক্ষতিগ্রস্ত হওয়ায় পশ্চিম লন্ডনের ল্যাডব্রোক গ্রোভ এলাকায় সুড়ঙ্গের ভিতরে আটকে পড়ে ট্রেনটি। প্রায় ৪ ঘণ্টারও বেশি সময় ধরে সুড়ঙ্গের ভিতরে আটকে থাকেন যাত্রীরা। আর তখনই ওই ছন্দপতন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)