কাঁথি: কাঁথিতে মহিলার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃত স্বপন জানা, চন্দন জানা এলাকায় তৃণমূল কর্মী হিসাবেই পরিচিত। তবে ওই দুজন তাদের দলের কর্মী  নন বলে দাবি  তৃণমূলের। মৃতার স্বামী ও ছেলের দাবি, ধৃত মানিকলাল গিরি সিপিআইএম কর্মী। তাঁকে হেনস্থা করছে পুলিস। তাঁদের অভিযোগ, মূল অভিযুক্তদের এখনও গ্রেফতার করেনি পুলিস। পুলিসের দাবি, তদন্ত চলছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

থমথমে কাঁথির শুনিয়া গ্রাম। ভয়ে গ্রামে ফিরতে পারছেন না মৃতার স্বামী ও ছেলে। দীর্ঘদিন ঘরছাড়া তাঁরা। আশ্রয় নিয়েছেন কাঁথি সিপিআইএম জোনাল পার্টি অফিসে। মৃতার বৃদ্ধ শ্বশুরকে খাবার দিতে ভয় পাচ্ছেন পাড়াপড়শিরা। মৃতার শ্বশুরের অভিযোগ, প্রতিবেশীদের হুমকি দিচ্ছে তৃণমূল কর্মীরা।


তবে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। সোমবার রাতেই অভিযুক্ত স্বপন জানা, চন্দন জানা এবং মানিকলাল গিরিকে শুনিয়া গ্রাম থেকেই গ্রেফতার করে পুলিস। মৃতার স্বামী ও ছেলের অভিযোগ, মানিকলাল গিরি সিপিআইএম কর্মী। তাঁকে অযথা হেনস্থা করছে পুলিস। মূল অভিযুক্তদের পুলিস এখনও গ্রেফতার করতে পারেনি বলেও অভিযোগ।


অতিরিক্ত পুলিস সুপার নগেন্দ্র ত্রিপাঠীর দাবি, তদন্ত চলছে। গ্রামে গিয়ে তল্লাসি চালানো হয়েছে। ফের হানা দেওয়া হবে। রাতেও অভিযান চলবে। পুলিসের প্রাথমিক অনুমান, এটি ধর্ষণের ঘটনা নয়। তবে, ওই মহিলা খুন হয়েছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার প্রতিবাদে রাজ্যজুড়ে ধিক্কার মিছিলের ডাক দিয়েছে বামফ্রন্ট।