ওয়েব ডেস্ক: তৃণমূলের মিছিল দেখতে গিয়ে বোমা বিস্ফোরণে জখম হল ৬ শিশু সমেত ১৫ জন। বসিরহাটের চৈতা এলাকায় তৃণমূলের বিজয় মিছিলের সময় বিস্ফোরণ হয়। সিপিএমের দাবি বোমা নিয়ে মিছিল করছিল তৃণমূল। ঘটনার কথা স্বীকার করলেও, বোমা নিয়ে মিছিলের কথা অস্বীকার করেছে তৃণমূল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের বিজয় মিছিলের জন্য এদের প্রাণটাই যেতে বসেছিল। গ্রামের মধ্যে দিয়ে মিছিল যাচ্ছে। সবাই মিছিল দেখছিল। আচমকা বিস্ফোরণ। রাস্তার ধরে দাঁড়িয়ে  যারা মিছিল দেখছিল রক্তাক্ত হতে হল তাদের। আহত হয়েছেন মিছিলে অংশগ্রহণকারী আরও ৯ জন তৃণমূল সমর্থক।


সিপিএমের অভিযোগ বোমা নিয়ে মিছিল করছিল তৃণমূল, সেই বোমা ফেটে যায়। তৃণমূলের দাবি বাইরে থেকে হামলা হয়েছে। দু-পক্ষের এই চাপানউতোরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূল-সিপিএম সমর্থকরা। পরে পুলিস অবস্থা আয়ত্তে আনে।


বসিরহাট উত্তর কেন্দ্রে জেতেনি তৃণমূল। তবুও চৈতা গ্রামপঞ্চায়েতের ত্রিপালপুরে রাজ্যে তৃণমূলের সার্বিক জয়ের জন্য বিজয় মিছিল করে তৃণমূল। আর সেই মিছিলেই বিপত্তি। সিপিএম নেতারা বলছেন, না জিতলেও এলাকায় নিজেদের দখলদারি ধরে রাখতেই বোমা নিয়ে বিজয় মিছিল।


স্থানীয় তৃণমূল নেতারা বলছেন, বোমা নিয়ে মিছিল হয়নি। তবে ঘটনা একটা ঘটেছে। ঘটনা যাই ঘটুক, যেই দায়ী হোক না কেন,----- রক্ত ঝড়েছে শিশুদের।