ওয়েব ডেস্ক: মর্মান্তিক অ্যাডিস হামলা বর্ধমানের কালনাতেও। কু-প্রস্তাবে সাড়া দেননি। আর সেটাই কাল হল। ঘুমন্ত মহিলার মুখ অ্যাসিডে পুড়িয়ে দিল চার দুষ্কৃতী। চিকিত্সকদের আশঙ্কা নষ্ট হয়ে যেতে পারে মহিলার একটি চোখ। এখনও কোনও দুষ্কৃতীকে ধরতে পারেনি পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার কালনার নিশ্চিন্তপুর। যেখানে আর কোনওদিনই নিশ্চিন্ত থাকতে পারবেন না মহিলারা। কারণ, সেখানেই চরম নৃশংসতার শিকার এক মহিলা। ক্ষেত মজুর স্বামীকে কাজের জন্য মাঝে মধ্যেই দূরে যেতে হয়। এ অবস্থাতেই খারাপ প্রস্তাব আসছিল মহিলার কাছে। রাজি হননি মহিলা। তখন টাকার লোভও দেখানো হয় তাঁকে। তাতেও রাজি হননি তিনি।


গত ৩রা অগাস্ট বাড়িতে সন্তান ও শাশুড়িকে নিয়ে ঘুমাচ্ছিলেন মহিলা। তখনই জানালা দিয়ে অতর্কিতে হামলা। মহিলার হাত ও মুখ অ্যাসিডে পুড়ে যায়। আক্রান্ত হন তাঁর শাশুড়িও। হামলায় নাম জড়িয়েছে স্থানীয় বাগানপাড়া পঞ্চায়েত সদস্যের স্বামী সনত্ পালের। হামলাকারীদের মধ্যে মহিলার আত্মীয়রাও রয়েছেন। গুরুতর জখম মহিলার শরীরের অনেকটাই পুড়ে গেছে। চিকিত্সকরা বলছেন, সংক্রমণ ছড়িয়ে পড়লে তার একটা চোখও নষ্ট হয়ে যেতে পারে। ঘটনার পর থেকেই এলাকায় আতঙ্ক। তদন্ত চালাচ্ছে কালনা থানার পুলিস।