ওয়েব ডেস্ক: গান গাইতেই যাচ্ছিলেন। সে গান আর গাওয়া হল না। মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন দোহারের জনপ্রিয় সঙ্গীত শিল্পী  কালিকাপ্রসাদ। মাত্র ৪৭ বছর বয়সেই থেমে গেল শিল্পীর পথচলা। শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পমহল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একমুখ হাসিওয়ালা এক মানুষ। গানের সঙ্গেই ঘর বাঁধা। গানই জীবন। মাত্র সাতচল্লিশ বছর বয়সেই  মর্মান্তিক দুর্ঘটনা কেড়ে নিল সঙ্গীত জগতের সবার প্রিয় কালিকাপ্রসাদকে। সিউড়ি বিদ্যাসাগর কলেজের অনুষ্ঠান। তাতেই যোগ দিতে যাচ্ছিলেন দোহারের শিল্পীরা। কিন্তু হুগলির গুড়াপের কাছে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।


গাড়িতে চালক ও কালিকাপ্রসাদ ছাড়াও ছিলেন আরও চারশিল্পী। নিলাদ্রি রায়, সন্দীপন পাল, সুদীপ্ত চক্রবর্তী, রাজীব দাস। খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসেন জেলা পুলিস সুপার সুকেশ জৈন। নয়ানজলিতে পড়ে থাকা গাড়ি ভেঙে  স্থানীয় বাসিন্দাদের সাহায্যে আহতদের উদ্ধার করে পুলিস। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কালিকাপ্রসাদকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকরা।


বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন গাড়ির চালক অর্নব রাও সহ দোহারের আরও এক  শিল্পী নিলাদ্রী রায়। প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয় রাজীব দাসকে।   আশঙ্কাজনক অবস্থায় বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয় সন্দীপন পাল ও সুদীপ্ত চক্রবর্তীকে। বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে  শিল্পী কালিকাপ্রসাদের দেহ আনা হয় রবীন্দ্রসদনে। সেখানে শিল্পীকে শেষ শ্রদ্ধা জানান অগনিত শিল্পী ও অনুরাগীরা।