ওয়েব ডেস্ক: ডায়মন্ড হারবারে মোষচোর সন্দেহে কলেজছাত্রকে পিটিয়ে মারার ঘটনায় চার্জশিট দিল সিআইডি। ঘটনার আটাত্তর দিনের মাথায় মোট তেরোজনের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়েছে। চার্জশিটে নাম রয়েছে তৃণমূল পঞ্চায়েত সদস্য তাপস মল্লিকেরও। আটকে রাখা, হত্যার চেষ্টা এবং হত্যা সহ মোট সাতটি ধারায় মামলা দায়ের করেছে সিআইডি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গৃহপ্রবেশ উপলক্ষ্যে বাহাদুরপুরে মাসির বাড়ি গিয়েছিল বারাসত কলেজের ছাত্র কৌশিক পুরকায়েত। রাতে মোষচোর সন্দেহে তাঁকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে। এঘটনায়  তোলপাড় পড়ে যায় রাজ্য রাজনীতিতে। তদন্তভার হাতে নেয় সিআইডি। গ্রেফতার করা হয় বারোজনকে। ধৃতদের মধ্যে ছিলেন দুই মহিলাও।


বারোই মে রাতে দত্তপুকুর থেকে গ্রেফতার করা হয় হরিণডাঙা পঞ্চায়েতের তৃণমূল সদস্য তাপস মল্লিককে। অভিযোগ, নিজে দাঁড়িয়ে থেকে গণপিটুনিতে খুনের ঘটনায় নেতৃত্ব দেন তাপস।


তিন-তিনবার জামিনের আর্জি খারিজ হয়ে যায় দাপুটে তৃণমূল নেতার। অবশেষে ঘটনার আটাত্তরদিনের মাথায় চার্জশিট দিল সিআইডি। তাপস মল্লিক সহ মোট তেরোজনের বিরুদ্ধে পেশ করা হয়েছে চার্জশিট।


আরও পড়ুন- অষ্টম শ্রেণীর ছাত্রীকে জোর করে মদ খাওয়ানোর অভিযোগ


তিনশো একচল্লিশ অর্থাত্‍ জোর করে আটকে রাখা। তিনশো পঁচিশ এবং তিনশো ছাব্বিশ অর্থাত্‍ দলবদ্ধভাবে ষড়যন্ত্র করে মারধর। তিনশো সাত অর্থাত্‍ খুনের চেষ্টা। তিনশো দুই অর্থাত্‍ খুন। তিনশো চুয়ান্ন (বি) অর্থাত্‍ শ্লীলতাহানি এবং দুশো বারো অর্থাত্‍ ষড়যন্ত্রে মদত দেওয়া এই সব অভিযোগে মামলা দায়ের করেছে সিআইডি।


চার্জশিটে কিছুটা স্বস্তি পেলেও দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন কৌশিকের মা। কাছারি বাগ নামে এক অভিযুক্তকে এখনও ধরতে পারেনি সিআইডি।