ওয়েব ডেস্ক: ভাইফোঁটায় মহাভারত। আবারও প্রকাশ্যে, অনুব্রত মণ্ডল-অনুপম হাজরা কাজিয়া। এবার কারণ, ফেসবুকে অনুপমের এক 'বিকৃত' পোস্ট। যা ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। "অনুপম পাগল-অশিক্ষিত", পোস্ট প্রকাশ্যে আসতেই পাল্টা প্রতিক্রিয়া, ক্ষুব্ধ অনুব্রত মণ্ডলের।  
     
এ ছবিই যত গণ্ডগোলের মূলে। এই ছবিই ফের প্রকাশ্যে এনে দিল, অনুব্রত-অনুপম কাজিয়া। ছাই চাপা আগুন, জ্বলে উঠল আবার। ভাইফোঁটায় বোলপুরের সাংসদ অনুপম হাজরার বিকৃত এই পোস্টেই, বিতর্ক চরমে। গোলাপী ব্লাউজ, লাল শাড়ি যার পরণে, চিনতে কোনও অসুবিধেই হচ্ছে না তাঁকে। চুল বেঁধে, সাজগোজ করে তিনি ফোঁটা দিচ্ছেন অনুপমকে। ভাইফোঁটা স্পেশাল এই পোস্টটিতে, কমেন্টও জুড়েছেন বোলপুরের সাংসদ। তাতে আবার লিখেছেন, এটাই হতে পারত পশ্চিমবঙ্গে 'বেস্ট ভাইফোঁটা'। অনুপমের বার্তা, তিনি আশা করেন আগের সোনালী দিন আবার ফিরে আসবে। সুর অবশ্যই, ব্যাঙ্গাত্মক। একসময় সম্পর্ক ভাল ছিল, এখন আর নয়। এটাই কি তবে বার্তা সাংসদের!  


আরও পড়ুন- চাঁদার জুলুম এমনই যে, শিক্ষককেও ছাড়া হল না!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুপম হাজরা সাংসদ হওয়ার পর থেকেই তাঁর সঙ্গে দূরত্ব বাড়তে থাকে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। অনুপমের অভিযোগ, অনুব্রতর নাক গলানোর জন্যই সাংসদ হিসেবে কোনও কাজই নিজের মতো করতে পারছেন না তিনি। অনুব্রত শিবিরেরও পাল্টা অভিযোগ, জেলার কোনও মিটিং-মিছিলেই থাকেন না বোলপুরের সাংসদ অনুপম হাজরা।


এমনকি, দলের প্রয়োজনে তাঁকে কখনই পাওয়া যায় না। জেলা তৃণমূল সূত্রে খবর, অনুব্রত-অনুপম এখন কার্যত সাপে-নেউলে সম্পর্ক। বিশ্বভারতীতে অধ্যাপনা-বিতর্কেও, অনুপম হাজরার পাশে দাঁড়াননি অনুব্রত।


আরও পড়ুন  বাড়ির লোক আর ওদের ফেরত নিয়ে যায়নি, তাই ভাইফোঁটা হল হাসপাতালেই


বিতর্কে তিনি বরাবরই থাকেন। এবার ভাইফোঁটাতেও সেই ট্র্যাডিশনই বজায় রাখলেন অনুপম। ছবি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই অবশ্য, সাফাই দিয়ে আরেকটি লাইভ পোস্টও করেন তিনি।  বিতর্কিত সাংসদকে নিয়ে, আগেও বহুবার অস্বস্তিতে পড়তে হয়েছে দলকে। সতর্কও করা হয়। তবে কাজের কাজ যে হয়নি, প্রমাণ এই পোস্টই।