চাঁদার জুলুম এমনই যে, শিক্ষককেও ছাড়া হল না!

দাবি মত চাঁদা না দেওয়ায় শিক্ষকের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। বালুরঘাটের আদর্শ হাইস্কুলের এক শিক্ষকের অভিযোগ, চাঁদার দাবি মেটাতে না পারায়, তাঁর বাড়িতে হামলা চলিয়েছে স্থানীয় ক্লাবের সদস্যরা। রাস্তায় লরি আটকে চাঁদা চাওয়া, ব্যবসায়ীকে হুমকি দিয়ে চাঁদা আদায়। এ সবতো রয়েইছে। সঙ্গে পাড়ায় পাড়ায় হুমকি চাঁদার ঘটনাও কিন্তু কম নয়।  বালুরঘাট আদর্শ হাইস্কুলের শিক্ষক সাকিন সরকারের কলেজ পাড়ার বাড়িতে সোমবার হামলা চালায় একদল যুবক। ভাঙচুর করা হয় তাঁর গাড়ি। শিক্ষকের অভিযোগ দাবি মতো চাঁদা না মেটানোয় হামলা চালিয়েছে দুষ্কৃতীরা।

Updated By: Nov 1, 2016, 03:23 PM IST
চাঁদার জুলুম এমনই যে, শিক্ষককেও ছাড়া হল না!

ওয়েব ডেস্ক: দাবি মত চাঁদা না দেওয়ায় শিক্ষকের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। বালুরঘাটের আদর্শ হাইস্কুলের এক শিক্ষকের অভিযোগ, চাঁদার দাবি মেটাতে না পারায়, তাঁর বাড়িতে হামলা চলিয়েছে স্থানীয় ক্লাবের সদস্যরা। রাস্তায় লরি আটকে চাঁদা চাওয়া, ব্যবসায়ীকে হুমকি দিয়ে চাঁদা আদায়। এ সবতো রয়েইছে। সঙ্গে পাড়ায় পাড়ায় হুমকি চাঁদার ঘটনাও কিন্তু কম নয়।  বালুরঘাট আদর্শ হাইস্কুলের শিক্ষক সাকিন সরকারের কলেজ পাড়ার বাড়িতে সোমবার হামলা চালায় একদল যুবক। ভাঙচুর করা হয় তাঁর গাড়ি। শিক্ষকের অভিযোগ দাবি মতো চাঁদা না মেটানোয় হামলা চালিয়েছে দুষ্কৃতীরা।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

শিক্ষকের দাবি, হামলা চলাকালীন তিনি চিত্‍কার করলে প্রতিবেশীরা ছুটে আসেন। এতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন  বাড়ির লোক আর ওদের ফেরত নিয়ে যায়নি, তাই ভাইফোঁটা হল হাসপাতালেই

.