ওয়েব ডেস্ক: ফের রাজ্যে বিষমদে মৃত্যু ৬ জনের। এবার বর্ধমানের গলসিতে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি চল্লিশ জন। গলসির করকোনা গ্রামে বিষ মদে মৃত্যু হয়েছে চার জনের, রামগোপালপুরে মারা গেছেন  দুজন। স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েত অফিসের নাকের ডগায় চলছে অবৈধ ভাটি। আর সেই ভাটিগুলির বিষ মদ খেয়েই এই ভয়াবহ পরিস্থিতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিউ ইয়ার্স সেলিব্রেশন। পিকনিকের পর বাড়ি ফেরার পথে আরেকটু নেশা করতে চোলাইয়ের ঠেকে গিয়েছিলেন জনা কয়েক। আর যাঁরা রোজ যান, তারাও প্রতিদিনের মত গিয়েছিলেন গলসির রামগোপালপুরে আন্না বাউড়ির চোলাইয়ের ঠেকে। রামগোপালপুর আর করকোনা পাশাপাশি দুটি গ্রাম। বিষ মদ খেয়ে গলসির ওই দুটি গ্রামে কমপক্ষে চল্লিশ জনের অবস্থা আশঙ্কা জনক।


আরও পড়ুন- কলেজ নির্বাচনে রণক্ষেত্র মাথাভাঙ্গা কলেজ


রবিবার রাত থেকেই শরীর খারাপ হতে শুরু করে। নেশা কাটেনি মনে করে তখন  কেউ গুরুত্ব দেননি। সোমবার সন্ধেয় মারা যান একজন।  মঙ্গলবার ভোরের দিকে মৃত্যু হয় আর দুজনের। এরপরেই টনক নড়ে সবার। একের পর এক  ভর্তি হন স্থানীয় পুরসা ব্লক হাসপাতালে। সেখান থেকে কয়েকজনকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পঞ্চায়েত অফিসের সামনেই চোলাই ভাটি হলেও কেউ কোনও ব্যবস্থা নেয় না।


আরও পড়ুন- দলীয় পতাকা তোলা নিয়ে গণ্ডগোল, পঞ্চায়েত সমিতির সভাপতিকে মারধর


স্থানীয় বাসিন্দার এলাকার কয়েকটি চোলাই ঠেকে ভাঙচুর চালায়। এরইমধ্যে চোলাই ঠেকের  মালিককে গ্রেফতার করেছ পুলিস। ঘটনাস্থলে আসেন বর্ধমানের জেলাশাসক সৌমিতি মোহন, জেলা সভাধিপতি দেবু টুডু, পুলিস সুপার কুণাল আগরওয়াল।