ওয়েব ডেস্ক: পরিত্যক্ত কালো বাক্স ঘিরে উত্তেজনা ছড়াল হাওড়া স্টেশনে। বোমাতঙ্কে নিমেষে যাত্রীদের সরিয়ে দেওয়া হল নিরাপদ জায়গায়। ম্যানিপুলেটর মেশিন দিয়ে স্টেশনের বাইরে নিয়ে গিয়ে বাক্সটি পরীক্ষা করে সিআইডি। পরে সিআইডির পক্ষে জানানো হয়, পুরোটাই বোমাতঙ্কের নকল মহড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্যস্ত সময়ের হাওড়া স্টেশনে যদি জঙ্গি হানা হয়? সামাল দিতে পারবে তো নিরাপত্তা বাহিনী? ঠিক এমনই পরিস্থিতি তৈরি হল হাওড়া স্টেশনে। পরিত্যক্ত কালো বাক্স ঘিরে ত্রাহি রব পড়ে গেল। মঙ্গলবার কুড়ি নম্বর প্ল্যাটফর্মে হঠাত্‍ই যাত্রীদের নজরে এল একটি পরিত্যক্ত কালো বাক্স। সঙ্গে সঙ্গে খবর পৌছয় জিআরপির কাছে। ঘটনাস্থলে আসে RAF। বাক্সটি খোলার পর দেখা যায়, তার মধ্যে রয়েছে একটি টিফিন বক্স। এরপরই বোমাতঙ্ক ছড়ায় হাওড়া স্টেশন চত্বরে।


খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সিআইডির অফিসারেরা। ডাকা হয় বম্ব স্কোয়াডকে। আনা হয় স্নিফার ডগ। বিস্ফোরক নিরোধক জ্যাকেট পরে বাক্সটি পরীক্ষা করেন সিআইডির বিস্ফোরক বিশেষজ্ঞ অমিত দাস। সন্দেহজনক ওই টিফিন বক্স পরীক্ষার জন্য এই প্রথম হাওড়া স্টেশনে নিয়ে আসা হয় ম্যানিপুলেটর মেশিন। যাত্রীদের সরিয়ে দেওয়া হয় নিরাপদ জায়গায়। 


পরে অবশ্য সিআইডির পক্ষ থেকে জানানো হয়,  পুরোটাই বোমাতঙ্কের নকল মহড়া। নিরাপত্তার দিক থেকে কতটা প্রস্তুত হাওড়া স্টেশন, সেটাই পরীক্ষা করা হয়েছে।