ওয়েব ডেস্ক : ত্রিকোণ প্রেমের তত্ত্বেই এখনও অনড় উদয়ন। তবে তদন্তকারীরা মনে করছেন, শুধুমাত্র ত্রিকোণ প্রেম নয়। আকাঙ্ক্ষাকে খুনের পিছনে রয়েছে অন্য কোনও কারণ।  গতকালও সন্ধে থেকে রাত পর্যন্ত উদয়নকে জেরা করে পুলিস। ছিলেন পুলিস সুপার, ওসি (এসওজি), সার্কেল ইন্সপেক্টর, তদন্তকারী অফিসার সহ ১২ থেকে ১৫জন পুলিস অফিসার। RAPID QUESTION ROUND-এ একের পর এক প্রশ্ন করা হয় উদয়নকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু উদয়ন সেই ত্রিকোণ প্রেমের বুলিই আওড়ে গিয়েছে। অন্য অপ্রাসঙ্গিক তথ্যগুলিই পুলিসের সামনে হাজির করছে সে।  পুলিস সূত্রে খবর, উদয়নের কথা এবং লেখার মধ্যে কোনও মিল নেই। অর্থাত্‍ জেরার সময় যে কথা বলছে উদয়ন, তাকে লিখতে বলা হলে, সে তথ্য পাল্টে দিচ্ছে সে। এই ধরনের বিষয়গুলি ভাবাচ্ছে তদন্তকারীদের।


অন্যদিকে, উদয়নের বাবা-মায়ের প্রাথমিক ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেল রায়পুর পুলিস। কীভাবে তাদের খুন করা হয়েছে, তা জানা যায়নি পোস্ট মর্টেম করে। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। কেমিক্যাল অ্যানালিসিস এবং গ্যাসিফিকেশন করে মৃত্যুর কারণ জানার চেষ্টা করবে পুলিস।  হাড়গোড়ের গায়ে লেগে থাকা মাটি এবং যেখানে কবর দেওয়া হয়, সেই জায়গার মাটি পরীক্ষা করা হবে।  বিশেষজ্ঞরা মনে করছেন, ওই মাটিতে রক্তের নমুনা পাওয়া যেতে পারে। সে ক্ষেত্রে নিশ্চিত করা যাবে ব্লাড গ্রুপ।


আরও পড়ুন, হলিউডের ক্রাইম থ্রিলার দেখেই আকাঙ্ক্ষাকে হত্যার ছক উদয়নের