ওয়েব ডেস্ক: আজ রাজ্যে প্রথম নির্বাচনী প্রচারে আসছেন নরেন্দ্র মোদী। রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নির্বাচনী কেন্দ্র খড়্গপুরে সভা করবেন তিনি। খড়গপুরে বিএনআর ময়দানে সভা করবেন প্রধানমন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রধানমন্ত্রীর সভা ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ৩দিন আগে জেলায় পৌঁছে গিয়েছে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজি কমান্ডো দল। প্রায় ৩হাজার পুলিস কর্মী প্রধানমন্ত্রীর সভাস্থল ঘিরে থাকবেন। বিকেল ৪টে নাগাদ বায়ুসেনার হেলিকপ্টারে খড়গপুরের ট্রাফিক রিক্রিয়েশন ক্লাবের মাঠে নামবেন তিনি। সেখান থেকে গাড়িতে সভাস্থলে যাবেন। সভাস্থলে দুটি মঞ্চ করা হয়েছে। একটিতে থাকবেন প্রধানমন্ত্রী, রাজ্য বিজেপি সভাপতি তথা খড়গপুরের প্রার্থী দিলীপ ঘোষ, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। অন্য মঞ্চে থাকবেন পশ্চিম মেদিনীপুর জেলার ১৯টি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা। ৮ই এপ্রিল আসানসোল, ১৪ই এপ্রিল মাদারিহাট এবং শিলিগুড়ি, ১৭ই এপ্রিল কৃষ্ণনগর এবং দেশপ্রিয় পার্ক, ২২ এপ্রিল বসিরহাট এবং বারাকপুর এবং ২রা মে কোচবিহারে সভা করবেন নরেন্দ্র মোদী।


গত লোকসভা ভোটের পর মোদী ঝড় এখন অনেকটাই ফিকে। একের পর এক ইস্যুতে কোণঠাসা বিজেপি। রাহুল সিনহার হাত থেকে নতুন রাজ্য সভাপতির দায়িত্বভার ইতিমধ্যেই নিয়েছেন আরএসএস ঘনিষ্ঠ দিলীপ ঘোষ। সংগঠনকে চাঙ্গা করারও মরিয়া চেষ্টা করছেন তিনি। তবে আসন্ন ভোটে কতটা কল্কে পাবে পদ্মশিবির, তা নিয়ে একটা সংশয় থাকছেই। আর সে কারণেই প্রচারে মরিয়া হয়ে ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির।