ওয়েব ডেস্ক : বেপরোয়া নার্সিংহোম। ফের প্রমাণিত বর্ধমানকাণ্ডে। মেয়ের নার্সিংহোমের বিলের চাপে, আত্মঘাতী বর্ধমানের তপন লেট। দিশেহারা পরিবার। এরই মাঝে ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য। নার্সিংহোমের বিল নিয়ে চরম জালিয়াতির অভিযোগ। সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হতেই কড়া পদক্ষেপ প্রশাসনের। নার্সিংহোম কর্তৃপক্ষকে শোকজের নির্দেশ দিলেন জেলাশাসক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বর্ধমান শহরের নবাবহাটে এক নামী নার্সিংহোম। অথচ সেখানে কম্পিউটার জেনারেটেড বিলের নামগন্ধ নেই! হাতে লেখা একটি বিল ধরিয়ে দেওয়া হয়েছে লেট পরিবারকে। যেখানে লেখা ICU খরচ, ৪ দিনে ১৪০০০ টাকা। আবার, ICU-র মনিটর থেকে শুরু করে সেখানে রোগীকে দেওয়া অক্সিজেন, এসবের জন্য বিলে আলাদা করে টাকা ধরা হয়েছে!  ICU মনিটরের জন্য চার্জ ২০০০ টাকা, ৩ দিনের অক্সিজেনের খরচ আলাদা করে ৪৩২০ কুড়ি টাকা। তাহলে ICU -র জন্য লেখা ১৪০০০ টাকা কিসের পিছনে খরচ হল? কোন যুক্তিতে করা হয়েছে এমন এক অদ্ভুত বিল? হতভম্ব পরিবার।


গ্রামবাসীরা চাঁদা তুলে কিছুটা বিল মেটান। কিন্তু বাকি না মেটানোয় মেয়ে চুমকিকে নার্সিংহোম ছাড়েনি বলে অভিযোগ। এমনকী নার্সিংহোমে রক্ত দিয়ে রোগীকে ছাড়াতে গিয়েছিলেন তপন লেটের প্রতিবেশীরা। উল্টে কর্তৃপক্ষ জানায়, তাঁদের রক্ত লাগবে না। সেই রক্ত বেচে টাকা মেটানোর পরামর্শ দেয় হাসপাতাল।


আরও পড়ুন, "নাম পাল্টে কেওড়াতলা অ্যাপেলো সাইনবোর্ড ঝুলিয়ে দেব?"; ফোনেই ধমক, চেনা মেজাজে মদন মিত্র