ওয়েব ডেস্ক: ভোর থেকে শুরু হওয়া বৃষ্টি। তার জন্য বিকেল পর্যন্ত ব্যাহত হল ট্রেন চলাচল। রেলট্র্যাকে জল। কাজ করল না সিগন্যালিং সিস্টেম। তার জেরে সকাল থেকে ধাক্কা খেল পূর্ব রেলের পরিষেবা। ভুগতে হল যাত্রীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভোর থেকেই তেড়ে বৃষ্টি। একেবারে ঝমঝমিয়ে। তার জেরে লম্বা সময়ের জন্য ব্যাহত হল পূর্ব রেলের ট্রেন চলাচল। মুষলধারায় বৃষ্টিতে কিছুক্ষণের মধ্যেই রেলট্র্যাকে জল জমে যায়। কাজ করছিল না সিগন্যালিং সিস্টেম। যার ফলে আপ ও ডাউন লাইনের ট্রেন ধীর গতিতে চলে। কিছু জায়গায় ট্রেন দাঁড়িয়েও যায়। রেলট্র্যাক জলে ডুবে যাওয়ায়, হাওড়া স্টেশনে ঢোকার অনেক আগে দাঁড়িয়ে পড়ে ট্রেন। যাত্রীরা ট্রেন থেকে নেমে লাইন ধরে হাঁটতে শুরু করেন। জল ভেঙেই প্ল্যাটফর্মে পৌছন তাঁরা। ট্রেন চলাচল স্বাভাবিক হতে প্রায় বিকেল তিনটে হয়ে যায়।


আরও পড়ুন সপ্তাহের শুরুতেই টানা বৃষ্টিতে নাজেহাল দশা শহরবাসীর


সকাল থেকে টানা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ে কলকাতার বিভিন্ন এলাকা। উত্তরে হাতিবাগান থেকে দক্ষিণে গড়িয়াহাট, আর মধ্য কলকাতার সেন্ট্রাল অ্যাভেনিউ, অনেক জায়গাতেই জল জমে যায়। তার জেরে গতি কমে যায় যানবাহনের। অফিস টাইমে সমস্যায় পড়েন বহু পথচারী। উত্তরবঙ্গে মৌসুমী বায়ু সক্রিয়। তার প্রভাবেই দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টি বলে জানিয়েছে আবহাওয়া দফতর। মঙ্গলবারও বৃষ্টির পূর্বাভাস দিয়েছেন তাঁরা।