ওয়েব ডেস্ক : এখানে সেখানে ছড়িয়ে পুলিসের উর্দি। মাঠেঘাটে RAF ইউনিফর্ম।আর তা ঘিরেই নতুন করে উত্তেজনা ভাঙড়ে। গ্রামবাসীদের অভিযোগ, পুলিসের পোশাকে হামলা চালিয়েছে বহিরাগতরা। আর সেই পোশাকই পড়ে রয়েছে এখানে সেখানে। যদিও, তা মানতে নারাজ পুলিস কর্তারা। তাঁদের দাবি, উদ্ধার হওয়া পোশাক পুলিসেরই। মাছিভাঙার  রাস্তায় এভাবেই পড়ে পুলিসের উর্দি। মাঠে ছড়িয়ে রাফের ইউনিফর্ম। ভাঙড়ের মানুষের ক্ষোভের আগুনে ঘি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- অশান্তির মাঝেও মুখ্যমন্ত্রীর ওপরই আস্থা ভাঙড়ের আন্দোলনকারীদের


ভাঙড়ের মাঠেঘাটে পুলিসের এত উর্দি এল কোথা থেকে? গ্রামবাসীদের একাংশের নিশানায় বহিরাগতরা। আর আরেক অংশ আঙুল তুলছে আরাবুল-নান্নু বাহিনীর দিকে। পুলিস-জনতা খণ্ডযুদ্ধের পর কেটে গেছে গোটা একটা দিন। রাতেই ভাঙড় ছেড়েছে পুলিস।


 কিন্তু প্রশ্ন উঠছে ভাঙড়ের মাঠেঘাটে এত উর্দি ছড়িয়ে কেন?


গ্রামবাসীদের অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ পুলিস কর্তারা। তাঁরা বলছেন উদ্ধার হওয়া উর্দি পুলিসেরই। অন্যদিকে, পুলিস কর্তাদের যুক্তি...গতকাল ভাঙড়ে মোতায়েন ছিল  SAP ও RAF। যেকোনও সময়েই দুই বাহিনীই ২-৩দিনের প্রস্তুতি নিয়ে বেরোয় ব্যাগে জামা কাপড় ছাড়াও থাকে অতিরিক্ত উর্দিও। পুলিস কর্তাদের দাবি, মারমুখী জনতার হাত থেকে বাঁচতে গতকাল ব্যাগ ফেলেই পালান পুলিসকর্মীরা। আর সেই ব্যাগ থেকেই ছড়িয়েছে খাঁকি ও RAF-র উর্দি। পুলিস কর্তাদের আরেকটি অংশের মত... উর্দি গায়ে থাকলে টার্গেট হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি। তাই গতকাল সম্ভবত উর্দি খুলে ফেলেন পুলিস কর্মীরা