ওয়েব ডেস্ক: পুলিসকে তোলা না দেওয়ায় গাড়ি চাপা দিয়ে পিষে ফেলার চেষ্টা করেছিল পুলিস। এমন অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে সিউড়ির সাহেববাজার এলাকা। (অগ্নিদগ্ধ হয়েই মৃত্যু বৃদ্ধার, দেখেও তাঁকে বাঁচাতে এলেন না কেউ)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিউড়ির সাহেববাজারে পুলিসের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন ইনি। বাইকে করে স্ত্রী ও সন্তানকে নিয়ে যাচ্ছিলেন। এঁনার অভিযোগ, চন্দ্রপুর থানার পুলিস তাঁর বাইক আটকে একহাজার টাকা চায়। টাকা দিতে না পারায় প্রথমে তাঁকে পুলিস ছেড়ে দিলেও পরে তাড়া করে ধাক্কা মারে। পুলিসের গাড়ির ধাক্কায় বাইক থেকে স্ত্রী সন্তান সহ পড়ে যান।এই ঘটনায় উত্তেজনায় ফেটে পড়ে স্থানীয় বাসিন্দারা।


পুলিসের গাড়িতে চলে ভাঙচুর, আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিস তোলার টাকার জন্য এতটাই মরিয়া এক থানা এলাকা থেকে অন্য থানা এলাকাতেও চলে আসতে বাধছেনা। অভিযোগ চন্দ্রপুর থানার পুলিস কর্মীরা তোলা তুলতে হানা দিয়েছিল সিউড়ি থানা এলাকায়।


ঝামেলার সময়  ঘটনাস্থল দিয়ে যাচ্ছিলেন বীরভূমের জেলা সভাধিপতি বিকাশ রায়চৌধুরী। তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখায় উত্তেজিত মানুষ। পরে বিশাল পুলিস বাহিনী এসে অবস্থা আয়ত্তে আনে। আশ্বাস দেওয়া হয় গোটা ঘটনা তদন্ত করে দেখা হবে।