ব্যুরো: সালিশির নিদান উপেক্ষা করে ধর্ষণের বিচার চেয়ে পুলিসের দ্বারস্থ নাবালিকা। মালদার ইংরেজবাজার এলাকায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সালিশি সভা বসায় যদুপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য দীপক মণ্ডল। অভিযোগ, এক লক্ষ টাকার বিনিময়ে ব্যাপারটি মিটিয়ে নেওয়ার নিদান দেওয়া হয়। রাজি না হয়ে পুলিসের দ্বারস্থ হয়েছে নাবালিকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মালদার ইংরেজবাজারের রায়পুরের সপ্তম শ্রেণির ছাত্রীর অভিযোগ, মেলা দেখতে নিয়ে গিয়ে ভারত বাংলাদেশ সীমান্তে মহানন্দার চরে তাকে ধর্ষণ করে স্থানীয় যদুপুর  গ্রামের যুবক দেবপাল মণ্ডল।   


রবিবার ভোরে পুরাতন মালদা এলাকার বাসিন্দা ওই নাবালিকা পুলিসের কাছে অভিযোগ জানাতে চাইলে, বাধা দেয় গ্রামবাসীরা। অভিযোগ, সালিশির মাধ্যমে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন খোদ পঞ্চায়েত প্রধান। সালিশির কথা মেনে নিয়েছেন পঞ্চায়েত সদস্য দীপক মণ্ডল।  তবে তাঁর দাবি, সালিশি নয়, বিষয়টি নিয়ে আলোচনায় বসেছিলেন তাঁরা।ছাত্রীর পরিবারের অভিযোগ, এক লক্ষ টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার নিদান দেয় সালিশি সভা। কিন্তু বেঁকে বসে নাবালিকা। ধর্ষণের বিচার চেয়ে  পুলিসের দ্বারস্থ  হয়েছে সে। ন্যায় বিচার না পেলে আত্মহত্যার হুমকি দিয়েছে নির্যাতিতা।