ওয়েব ডেস্ক: পাড়ার সকলের বিপদে আপদে দাঁড়ানো মেধাবী ছেলেটাই এখন ঘোর বিপদে। দুটো কিডনিই বিকল। বাঁচাতে হলে প্রয়োজন কিডনি প্রতিস্থাপনের। অভাবী ঘরে নুন আনতে পান্তা ফুরোয়। কোথা থেকে আসবে এত টাকা? অসহায় পরিবার দিন গুনছেন সহৃদয় মানুষের অপেক্ষায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অমল এখন বিছানায়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে পাড়ার সবথেকে দৌড়ঝাঁপ করা ছেলেটা। বসিরহাটের কর্মকার পাড়ার বাসিন্দা অমল পালিতের দুটো কিডনিই বিকল হয়ে গেছে। চিকিত্‍সকরা জানিয়েছেন অমলকে ফেরাতে হলে প্রয়োজন কিডনি প্রতিস্থাপনের। কিন্তু অভাবী পরিবারের অত টাকা জোগানোর সামর্থ্য কোথায়?


বাবা,মায়ের বয়স হয়েছে। ছেলের টিউশনি পড়ানোর উপার্জনেই চলত সংসার। কলকাতার বিভিন্ন হাসপাতাল ঘুরে ভেলোর। এরমধ্যেই বেরিয়ে গেছে দুলক্ষ টাকা। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অমল। সর্বস্বান্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে পাড়ার ক্লাব। বসিরহাট কর্মকার পাড়ার ছেলেরা লটারির টিকিট বিক্রি করে দুলক্ষ পঞ্চাশ হাজার টাকা তুলে দিয়েছেন অমলের পরিবারকে। এও এক অনন্য নজির।


প্রতিটি দিন জুড়েই এখন এক দীর্ঘ লড়াই। মানসিক উদ্বেগ,যন্ত্রণা, মৃত্যুর হাত থেকে অমিতকে ছিনিয়ে আনার লড়াই। কর্মকার পাড়ার প্রতিটি ঘরেই এখন একটাই প্রার্থনা সুস্থ হয়ে ফিরে আসুক অমল। ফিরে আসুক পাড়ার বিপদে আপদে দাঁড়ানো সকলের প্রিয় সেই ছটপটে ছেলেটা।