বাঁকুরা: স্কুলের ভিতরেই ছাত্রীদের ধর্ষণের হুমকি দিচ্ছে এক ছাত্র। অথচ তার বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নিচ্ছে না স্কুল কর্তৃপক্ষ। অভিযোগ, যে ছাত্রটি ধর্ষণের হুমকি দিচ্ছে সে স্থানীয় তৃণমূল নেতার ছেলে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তাল হয়ে উঠেছে বাঁকুড়ার ওন্দা হাইস্কুল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিক্ষক দিবসে ক্লাস সাজানো নিয়ে সামান্য বচসা। আর তা থেকেই দশম শ্রেণীর কয়েকজন ছাত্রকে বেদম মারধর করে একদল ছাত্র। এখানেই শেষ নয়। স্কুলের কয়েকটি মেয়েকে ধর্ষণেরও হুমকি দেওয়া হয়। অভিযোগ সেটা দেয় দশম শ্রেণীরই ছাত্র রাহুল মণ্ডল। কে এই রাহুল মণ্ডল? তৃণমূলের জেলা পরিষদ সদস্য প্রশান্ত মণ্ডলের ছেলে রাহুল। শুধু একদিনের ঘটনা নয়। রাহুলের বিরুদ্ধে তো ভুরি ভুরি অভিযোগ রয়েছে ছাত্রীদের।


শিক্ষক দিবসের আগের দিনের ঘটনার পর আর চুপ করে বসে থাকেননি অন্য ছাত্রছাত্রী এবং অভিভাবকেরা। অবিলম্বে রাহুলকে স্কুল থেকে বহিষ্কারের দাবি তোলেন তারা। কিন্তু, অভিভাবকদের সঙ্গে মিটিংয়ের পর কী বললেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক? আর এতেই উঠছে প্রশ্ন। শাসকদলের নেতার ছেলে হওয়াতেই কি ব্যবস্থা নিতে গড়িমসি করছে স্কুল কর্তৃপক্ষ? জেলা পরিষদ সদস্য অবশ্য অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্ন তুলছেন।


রাহুল মণ্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানোর দাবি উঠলেও তাতে আমল দিতে নারাজ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। ফলে স্কুলে এসে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন ছাত্রীরা। আতঙ্কিত অভিভাবকেরাও।