মতুয়া সংঘাধিপতি কপিলকৃষ্ণ ঠাকুরের মৃত্যুর জন্য দায়ী তাঁর ভাই মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। বনগাঁ লোকসভা কেন্দ্রের প্রয়াত তৃণমূল সাংসদের স্ত্রী মমতাবালা ঠাকুরের অভিযোগ সরাসরি উড়িয়ে দিলেন মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের ছেলে সুব্রত ঠাকুর। তাঁর দাবি, মমতা ঠাকুরের অভিযোগ হাস্যকর। তদন্ত হলেই সত্যি সামনে আসবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বনগাঁ লোকসভা কেন্দ্রের উপ-নির্বাচনে বিজেপির তরফে কে প্রার্থী হবেন, সেটা ঠিক করবে দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব। জানিয়েছেন মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের ছেলে সুব্রত ঠাকুর। তাঁর দাবি, এবার এই কেন্দ্রে মানুষ বিজেপিকেই ভোট দেবেন। কপিল কৃষ্ণ ঠাকুরের মৃত্যুতে বনগাঁ লোকসভা আসনে উপনির্বাচন। উপনির্বাচনকে সামনে রেখেই মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের বিজেপিতে যোগদান বলে মনে করছে রাজনৈতিক মহল।


বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক তথা উদ্বাস্তু পুনর্বাসন মন্ত্রী মঞ্জুল কৃষ্ণ ঠাকুর। বিজেপিতে যোগ দিয়েছেন তাঁর ছেলে সুব্রত ঠাকুরও। আজ বিজেপি অফিসে সাংবাদিক বৈঠক করে ওই দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন মঞ্জুলকৃষ্ণ। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে দল থেকে বহিষ্কার করেছে তৃণমূল কংগ্রেস। সাংবাদিক বৈঠকে মঞ্জুলকৃষ্ণ অভিযোগ করেন, "তৃণমূলে কোনও ভাল লোক থাকতে পারেন না।" তৃণমূলে থেকে মানুষের জন্য কিংবা মতুয়াদের জন্য কোনও কাজই করতে পারেননি বলে মন্তব্য করেন তিনি। মঞ্জুলেই শেষ নয়, একে একে আরও অনেক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন। এমনই দাবি করেছেন রাহুল সিনহা।