ওয়েব ডেস্ক: হাবড়ায় মহিলাকে মারধরের ঘটনা। এখনও অধরা মূল অভিযুক্ত এগারো নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গৌতম বিশ্বাস সহ আরও অনেকে। তাদের বিরুদ্ধে ৩৪১, ৩২৩, ৫০৬ এবং ৩৪ ধারায় চার্জ গঠন করেছে পুলিস। সবগুলোই থানা থেকে জামিনযোগ্য। গতকাল বাজার করে শ্যালিকা সহ সপরিবারে মোটরভ্যানে বাড়ি ফিরছিলেন স্থানীয় বাসিন্দা অনুপম সাহা। সেই সময় একটি মোটর বাইকের সঙ্গে ভ্যানের ধাক্কা লাগে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রেল চাকরি দেওয়ার নাম করে প্রতারণা


বচসা চলাকালীন তাঁর ওপর চড়াও হয় কাউন্সিলর অনুগামীরা। জামাইবাবুকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন শ্যালিকা শাশ্বতী ঘোষ। মেরে তাঁর নাক-মুখ ফাটিয়ে দেওয়া হয়। আপাতত তিনি বারাসতের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি।


আরও পড়ুন-কী 'অপরাধে' মারা হল এই মহিলাকে


অপরাধ বলতে কাউন্সিলরের বাইকের সঙ্গে ভ্যানের ধাক্কা। আর তার জেরেই এক মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল কাউন্সিলর আর তার অনুগামীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার হাবড়ায়। আক্রান্ত মহিলা ছেলের জন্য জামাকাপড় কিনে সস্ত্রীক বাড়ি ফিরছিলেন অনুপম সাহা। সঙ্গে ছিলেন শ্যালিকা শাশ্বতী ঘোষ। ফিরছিলেন মোটর চালিত ভ্যানে। আচমকা ব্রেক কষে ভ্যানটি। আহত হন স্ত্রী, বছর আড়াইএর ছেলে। ছেলের লাগলে কার মাথার আর ঠিক থাকে। রেগে গিয়ে চালককে জিজ্ঞাসা করেছিলেন কেন এমন হল। চালক জানান সামনের বাইকের জন্য।