শাহরুখের গাড়িতে আহত চিত্র সাংবাদিক

বাদশাহী গাড়ির চাকায় আহত হলেন চিত্র সাংবাদিক। গতকাল আলিয়া ভট্টের জন্মদিনের পার্টিতে যাচ্ছিলেন বলিউডের বাদশা। আর তখনই 'হাই স্পিডে' চলতে থাকা কিং সাইজ গাড়ির একেবারে সামনে চলে আসেন এক অতি উত্‍সাহী তরুণ চিত্র সাংবাদিক। তার পায়ের উপর দিয়ে চলে যায় শাহরুখের গাড়ির চাকা। রীতি মতো আহত হন তিনি। আর তখনই 'বাদশাহী মেজাজ' মেজাজ না দেখিয়ে গাড়ি থেকে নেমে পড়েন দায়িত্ববান নাগরিক শাহরুখ খান।

Updated By: Mar 16, 2017, 08:24 PM IST
শাহরুখের গাড়িতে আহত চিত্র সাংবাদিক

ওয়েব ডেস্ক: বাদশাহী গাড়ির চাকায় আহত হলেন চিত্র সাংবাদিক। গতকাল আলিয়া ভট্টের জন্মদিনের পার্টিতে যাচ্ছিলেন বলিউডের বাদশা। আর তখনই 'হাই স্পিডে' চলতে থাকা কিং সাইজ গাড়ির একেবারে সামনে চলে আসেন এক অতি উত্‍সাহী তরুণ চিত্র সাংবাদিক। তার পায়ের উপর দিয়ে চলে যায় শাহরুখের গাড়ির চাকা। রীতি মতো আহত হন তিনি। আর তখনই 'বাদশাহী মেজাজ' মেজাজ না দেখিয়ে গাড়ি থেকে নেমে পড়েন দায়িত্ববান নাগরিক শাহরুখ খান।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, "ঘটনাটা ঘটার পর শাহরুখকে অত্যন্ত বিনয়ী রূপে দেখা যায়। উপস্থিত সকলকে বলেন একেবারেই অস্থির না হতে। তারপর নিজের গাড়িতে করেই আহত সাংবাদিককে স্বাস্থ্যকেন্দ্রে পাঠান এবং চিকিত্‍সার সব ব্যায়ভার নিজের কাঁধেই নিয়ে নেন।" দ্রুত ব্যবস্থা নেওয়াতে বিপদও বেশি দূর গড়াইনি। সেই সাংবাদিকও এখন বেশ সুস্থই আছেন বলে জানা গেছে।  

অনেকেই এই ঘটনার প্রসঙ্গে সলমন খানের 'হিট অ্যান্ড রান' মামলার তুলনা করছেন। আর সেটা করতে গিয়েই শাহরুখের উপস্থিত বুদ্ধি ও দায়বদ্ধতার প্রশংসা চলছে চারিদিকে। সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকে আবার এমনও বলছেন, শাহরুখ প্রমাণ করলেন যে তিনি শুধু রিল লাইফের হিরোই নন, রিয়েল লাইফেরও হিরোও বটে। (আরও পড়ুন- শাহরুখ-গৌরির হোলি ছিল এমনই (ভিডিও))

.