Actor Fighting with Cancer: কেউ খোঁজ রাখেনি! ক্যানসারে শয্যাশায়ী 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম

Uday Shankar Paul: গোটা জীবনটাই তিনি দিয়েছেন অভিনয়কে। এমনকী অভিনয়ের জন্য বিয়ে সংসারও করেননি অভিনেতা উদয় শংকর পাল। ফুসফুসে ক্যানসারের লাস্ট স্টেজে লড়ছেন 'ভূতের ভবিষ্যৎ' ছবির 'আত্মারাম'। তাঁকে কি মনে রেখেছে ইন্ডাস্ট্রি? 

Updated By: Apr 26, 2024, 08:03 PM IST
Actor Fighting with Cancer: কেউ খোঁজ রাখেনি! ক্যানসারে শয্যাশায়ী 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যানসারের সঙ্গে লড়ছেন অভিনেতা উদয় শংকর পাল। ফুসফুসে ক্যানসারের লাস্ট স্টেজে লড়ছেন 'ভূতের ভবিষ্যৎ' ছবির 'আত্মারাম'। মঞ্চ থেকে পর্দা, বহু দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। অভিনয়কেই দিয়েছেন গোটা জীবন, অথচ জীবন মৃত্যুর এই কঠিন লড়াইয়ে পাশে নেই ইন্ডাস্ট্রির কেউ। সম্প্রতি পরিচালক অভিজিৎ পাল জানান যে চিকিৎসক শেষ জবাব দিয়ে দিয়েছেন, এখন বাড়িতেই শয্যাশায়ী তিনি। 

আরও পড়ুন- Koushani Mukherjee: দূরত্বের গুজব উড়িয়ে জিয়াগঞ্জে জোড়াফুলে কৌশানী, সঙ্গী সোহম-সৌরভ...

অভিজিৎ লেখেন, 'আমার প্রিয় উদয়দা। আমাদের সব্বার প্রিয় আত্মারাম। একজন মারাত্মক চরিত্র অভিনেতা।এত আড্ডা, এত স্ক্রিপ্ট নিয়ে কাঁটাছেড়া। এত ভাবনা, এত পথ চলা। গত দুদিন আগে জানতে পারা মারণরোগ ক্যান্সার তোমাকে থমকে দিয়েছে। লাস্ট স্টেজ। এইতো কদিন আগে আমার পরবর্তী সিনেমা নিয়ে এত কথা হলো। সেভাবে তোমাকে নিয়ে কেউ লিড হিসেবে কোনওদিন কাজ করেননি। আমি চেষ্টা করছিলাম একটা পুরো সিনেমা জুড়ে তোমাকে আঁকতে। গত তিন বছর ধরে তোমাকে নিয়ে এই চিত্রনাট্য নিয়ে কাজ করছি। মন ভীষণ ভারী। তুমি জানি না আর কতদিন আছো!'

অভিজিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে উদয় শংকর পালের সঙ্গে তাঁর বহুদিনের সম্পর্ক। তাঁকে নিয়ে নয়া ছবির পরিকল্পনা করছিলেন পরিচালক। গত তিন বছর ধরেই সেই কাজ চলছে। এমনকী এই মাসের শেষ থেকেই শুরু হওয়ার কথা ছিল। গরমের জন্যই কয়েকদিন পিছিয়ে দেওয়া হয় সেই শ্যুটিং। এরই মাঝে এল অসুস্থতার খবর। সম্প্রতি পরিচালক শিলাদিত্য মৌলিকের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। 

আরও পড়ুন- Sara Ali Khan: প্রেম করতে হবে সইফের সঙ্গে, থাকবে ঘনিষ্ঠ দৃশ্যও, প্রস্তাব পেয়ে বড় সিদ্ধান্ত সারার...

আক্ষেপ করে অভিজিৎ বলেন, 'অভিনয়ে নিবেদিত প্রাণ উদয়দা। এমনকী সংসারও করেননি। সারাজীবনটাই থিয়েটারকে দিয়েছেন। ভালোবেসে অভিনয় করেন।' তিনি আরও জানান যে দিদির সঙ্গেই থাকেন উদয়বাবু। কিছুদিন আগে তাঁর দিদিরও পা ভেঙেছে। বেশ কয়েকমাস ধরেই কাশছিলেন। গত ডিসেম্বরে কাশির সঙ্গে রক্ত বেরিয়ে আসে। ডাক্তার দেখাতে চাননি, জোর করেই ডাক্তার দেখানো হয়। জানা যায় ফুসফুসের ক্যানসার।  অভিজিৎ নিজদায়িত্বেই সিনে ইন্ডাস্ট্রির শিল্পীদের সঙ্গে যোগাযোগ করছেন কারণ ক্যানসারের মতো ব্যয়বহুল মারণরোগের চিকিত্সা করানো প্রায় অসম্ভব উদয়বাবুর পক্ষে। এমনকী গিল্ডের সঙ্গেও যোগাযোগ করেছেন তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.