সিনেমায় ক্যাটরিনার ব্রা-এর দৃশ্যে নেই ,সাফ জানালেন পরিচালক!

যে ঘটনা নিয়ে এত বিতর্ক, অভিনেত্রী অর্ধনগ্ন হয়ে প্রতিবাদ জানাচ্ছেন, সেই ঘটনায় জল ঢেলে দিলেন খোদ পরিচালক। নিত্যা মেহেরা পরিচালিত 'বার বার দেখো'-র ব্রা/অন্তর্বাসের বেশ কিছু দৃশ্যে বাদ দেওয়ার অভিযোগে সেন্সর বোর্ডের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক শুরু হয়। এমনকী কমিক অ্যাডাল্ট চরিত্র সবিতা ভাবির প্রসঙ্গটাও সিনেমা থেকে নাকি বাদ দিতে বলে সেন্সর বোর্ড। উড়তা পঞ্জাব নিয়ে সেন্সর বোর্ডের ভূমিকা নিয়ে দেশজুড়ে ক্ষোভের পর বার বার দেখো-র এই ঘটনা আলাদ মাত্রা যোগ করে।

Updated By: Sep 1, 2016, 11:12 AM IST
সিনেমায় ক্যাটরিনার ব্রা-এর দৃশ্যে নেই ,সাফ জানালেন পরিচালক!

ওয়েব ডেস্ক: যে ঘটনা নিয়ে এত বিতর্ক, অভিনেত্রী অর্ধনগ্ন হয়ে প্রতিবাদ জানাচ্ছেন, সেই ঘটনায় জল ঢেলে দিলেন খোদ পরিচালক। নিত্যা মেহেরা পরিচালিত 'বার বার দেখো'-র ব্রা/অন্তর্বাসের বেশ কিছু দৃশ্যে বাদ দেওয়ার অভিযোগে সেন্সর বোর্ডের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক শুরু হয়। এমনকী কমিক অ্যাডাল্ট চরিত্র সবিতা ভাবির প্রসঙ্গটাও সিনেমা থেকে নাকি বাদ দিতে বলে সেন্সর বোর্ড। উড়তা পঞ্জাব নিয়ে সেন্সর বোর্ডের ভূমিকা নিয়ে দেশজুড়ে ক্ষোভের পর বার বার দেখো-র এই ঘটনা আলাদ মাত্রা যোগ করে।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় লিপ লকের ভিডিও দিলেন এই হট সেলেব

ক দিন আগে ক্যাটরিনা কাইফের এই সিনেমায় সেন্সর বোর্ডের কাঁচি চালানোর প্রতিবাদে ব্রা-হীন প্রতিবাদে নেমে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানান প্রাক্তন বিগ বস প্রতিযোগি প্রিয়া মালিক। কিন্তু সব বিতর্কে জল ঢেলে দিলেন ছবির পরিচালক নিত্যা মেহেরা স্বয়ং। প্রথমবার বলিউডে পরিচালকের ভূমিকায় নামা নিত্যা বলেন, কেন এত বিতর্ক হচ্ছে না। 'বার বার দেখো'-সিনেমায় ক্যাটরিনার কোনও ব্রা-পরিহিত দৃশ্য নেই। তাই সেন্সর বোর্ডের কাটের প্রশ্ন উঠছে কেন জানি না! ছবির নায়ক সিদ্ধার্থ মালহোত্রা জানিয়েছেন, ছবির কোনও দৃশ্যই বাদ দেয়নি সেন্সর বোর্ড। সেপ্টেম্বরের ৯ তারিখ রিলিজ করছে এই সিনেমা। ক্যাটরিনাকে এই সিনেমায় একটু অন্য লুকে দেখা যাবে। ক্যাটরিনা বলছেন, যেহেতু এই সিনেমার পরিচালক একজন মহিলা, তাই তাঁর চরিত্রটা দারুণভাবে ফুটেছে।

 

.