রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর একি করছেন শুভশ্রী!

কদিন ধরেই নানারকম গুঞ্জন শোনা যাচ্ছিল চারিদিকে। পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড নায়িকা শুভশ্রী –র মধ্যে কিছু ঠিক যাচ্ছিল না। এবার সেই গুঞ্জন একেবারে সত্যি প্রমাণিত হল। এক সংবাদমাধ্যমের সাক্ষাত্‌কারে পরিচালক রাজ চক্রবর্তী সাফ জানিয়ে দিলেন যে, তাঁর এবং শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু এখন তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। তিনি এখন সিঙ্গল। শুধু তাই নয়, তিনি জানিয়েছেন যে, তিনি এবং শুভশ্রী দুজনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন।

Updated By: Jun 10, 2017, 07:19 PM IST
রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর একি করছেন শুভশ্রী!

ওয়েব ডেস্ক: কদিন ধরেই নানারকম গুঞ্জন শোনা যাচ্ছিল চারিদিকে। পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড নায়িকা শুভশ্রী –র মধ্যে কিছু ঠিক যাচ্ছিল না। এবার সেই গুঞ্জন একেবারে সত্যি প্রমাণিত হল। এক সংবাদমাধ্যমের সাক্ষাত্‌কারে পরিচালক রাজ চক্রবর্তী সাফ জানিয়ে দিলেন যে, তাঁর এবং শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু এখন তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। তিনি এখন সিঙ্গল। শুধু তাই নয়, তিনি জানিয়েছেন যে, তিনি এবং শুভশ্রী দুজনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন।

তবে, রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর কী করছেন শুভশ্রী ? তার খোঁজ মিলল সোশ্যাল মিডিয়ায়। আজ পূর্ণিমা। সে কারণে যজ্ঞ করে বাড়িতে পুজোর আয়োজন করেছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন টুইটারে। 

 

.