'সম্পর্কে প্রতারিত হয়েছি', রণবীরের বিরুদ্ধে বিস্ফোরক ক্যাটরিনা

Updated By: Dec 26, 2016, 04:59 PM IST
'সম্পর্কে প্রতারিত হয়েছি', রণবীরের বিরুদ্ধে বিস্ফোরক ক্যাটরিনা
ছবি- ক্যাটরিনার ফেসবুক পাতা থেকে সংগ্রীহিত

 

সৌরভ পাল 

অবশেষে সত্যিটা সামনে এল। 'সম্পর্কে প্রতারিত হয়েছি', ভারতীয় গণমাধ্যমের চর্চিত টেলিভিশন অপেরা 'কফি উইথ করণ'-এ এসে নিজের সম্পর্ক ভাঙা নিয়ে বিস্ফোরক মন্তব্য বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের। হ্যাঁ, রণবীর কাপুরের কারণেই সম্পর্ক ভঙেছে, নাম না করেই বুঝিয়ে দিলেন ক্যাট। রণবীর কাপুরের সঙ্গে প্রাক্তন প্রেমিকা দীপকার ঘনিষ্ঠতা ভালো চোখে নেননি, এটা অনেক দিন আগেই একটি সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছিলেন তিনি। 'তামাশা' ছবি করার সময় ক্যাটের সঙ্গেই সম্পর্কে ছিলেন রণবীর কাপুর। দীপিকার সঙ্গে ঘনিষ্ঠতায় সম্পর্কে শুরু টানাপোড়েন। টেকেনি প্রেম। এরপর নির্লিপ্ত থেকেছেন দুজনেই। ভাঙনের পর কখনই প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি ক্যাট এবং রণবীরকে। তবে এবার মুখে আটা কুলুপ সরিয়ে বিস্ফোরণ করলেন ক্যাটরিনা। সম্পর্ক ভাঙার জন্য সরাসরি কাঠগড়ায় দাঁড় করালেন প্রাক্তন প্রেমিককেই।

 

এতদিন কেন চুপ থেকেছেন? সংবাদ মাধ্যমে সম্পর্ক বিচ্ছেদের খবরে মন খারাপ করেনি? করণের প্রশ্নে ক্যাটের উত্তর, "কখনও ঝড়ের সম্মুখীন হলে তখন আর আবহবার্তা নিয়ে মাথা ঘামাতে ইচ্ছেই করেন না। কারণ ঝড়ের মধ্যে আটকে থাকা পরিস্থিতিই সবথেকে বিরক্তিকর"। 

 

 

নিজের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে একটু আবেগ ঘনও হয়ে পড়েন ক্যাটরিনা। তিন বলেন, "আমি কখনই আমার ইচ্ছেকে আমার জীবনের সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলোর ওপর চাপিয়ে দিতে পারি না। তাদের পছন্দ তাদের নিজস্ব। আমি তাদের সঙ্গে সবসময় ভালো নাও থাকতে পারি, তবে যতদিন যাবে, তারা পরিণত হবে, তাদের পছন্দেরও পরিবর্তন হবে"। এরপর কিছুটা ব্যঙ্গের সুরও শোনা যায় তাঁর মুখে। প্রতারিত হওয়ার প্রসঙ্গ টেনে তিনি বলেন, "প্রতারক কখনও না কখনও নিজেও প্রতারিত হবে"।   

 

 

.