পুরনো নোটে নয়, প্রেমে ফিরছেন ক্যাট - রণবীর! বিয়েও নাকি সামনে

অবশেষে ভাঙা হৃদয় জুড়ে দিয়ে ফের হাতে হাত রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের। গোটা দেশে পুরনো নোটের সঙ্গে সম্পর্ক ত্যাগ করছেন সবাই, সেখানে ক্যাট রণবীর পুরনোতেই ফিরছেন। নোটে নয় প্রেমে। বসন্ত আসবে আসবে করতেই হিমেল হাওয়া লাগল প্রেমে। দুই তারকাই ঠিক করেছেন সম্পর্কটা বাঁচাতে হবে আগে, পরে বাদ বাকিটা। তাই চার হাত এক করার কথাও ভেবছেন বলিউডের হার্ট থ্রব রণবীর ও বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। 

Updated By: Nov 17, 2016, 02:17 PM IST
পুরনো নোটে নয়, প্রেমে ফিরছেন ক্যাট - রণবীর! বিয়েও নাকি সামনে

ওয়েব ডেস্ক: অবশেষে ভাঙা হৃদয় জুড়ে দিয়ে ফের হাতে হাত রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের। গোটা দেশে পুরনো নোটের সঙ্গে সম্পর্ক ত্যাগ করছেন সবাই, সেখানে ক্যাট রণবীর পুরনোতেই ফিরছেন। নোটে নয় প্রেমে। বসন্ত আসবে আসবে করতেই হিমেল হাওয়া লাগল প্রেমে। দুই তারকাই ঠিক করেছেন সম্পর্কটা বাঁচাতে হবে আগে, পরে বাদ বাকিটা। তাই চার হাত এক করার কথাও ভেবছেন বলিউডের হার্ট থ্রব রণবীর ও বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। 

 

এক ইংরাজি দৈনিকের খবর অনুযায়ী ক্যাট এবং রণবীর সম্পর্কে ফিরছেন। শুধু তাই নয় একধাপ এগিয়ে ওই দৈনিক তাঁদের প্রতিবেদনে দাবি করেছে খুব শীঘ্রই বিয়ে করেছেন এই প্রেম যুগল। 

 

 

সম্প্রতি দীপাবলির পার্টিতেই একান্তে সময় কাটিয়েছিলেন রণবীর এবং ক্যাটরিনা। বিগ বি-র বাড়িতে দুজন দুজনের মুখ দর্শন না করলেও অনিল কাপুরের পার্টিতে গভীর রাত পর্যন্ত এক্সঙ্গেই ছিলেন এই দুই বলিউড তারকা। তাঁদের একসঙ্গে বাড়িতেও ফিরতে দেখা গেছে, সে ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে। এবার তাহলে সুখবর শোনার পালা। ক্যাটরিনা এবং রণবীর ফিরছেন সম্পর্কে। শীঘ্রই হবে বিয়ে। 

.