মেয়ে সারার সিদ্ধান্তে খুশি নন বাবা সইফ আলি

'কেদারনাথ', বলিউডের এই ছবিতেই ডেবিউ করতে চলেছেন সইফ কন্যা সারা। তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে 'স্টার কিড' সারা আলি খানকে। এই খবরে 'গোটা বলিউড' খুশি হলেও, সইফ তাতে খুশি নন। বরং মেয়ের বলিউড ডেবিউ নিয়ে 'রাগ'ই হয়েছে নবাব সইফ আলি খানের। মেয়ে অভিনয়ের জগতে আসুক, একেবারেই চান না সইফ আলি খান। 

Updated By: Jun 16, 2017, 11:17 AM IST
মেয়ে সারার সিদ্ধান্তে খুশি নন বাবা সইফ আলি

ওয়েব ডেস্ক: 'কেদারনাথ', বলিউডের এই ছবিতেই ডেবিউ করতে চলেছেন সইফ কন্যা সারা। তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে 'স্টার কিড' সারা আলি খানকে। এই খবরে 'গোটা বলিউড' খুশি হলেও, সইফ তাতে খুশি নন। বরং মেয়ের বলিউড ডেবিউ নিয়ে 'রাগ'ই হয়েছে নবাব সইফ আলি খানের। মেয়ে অভিনয়ের জগতে আসুক, একেবারেই চান না সইফ আলি খান। 

বলিউডের হার্টথ্রব তথা নবাব সইফ আলি খান মনে করেন, "এই ইন্ডাস্ট্রিতে সব সময় একটা ভয় কাজ করে। আমি চিন্তিত। আমি জানি না কেন ও (সারা) এই সিদ্ধান্ত নিয়েছে। উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার পরও কেন অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে, আমি সত্যিই বুঝতে পারছি না। ও চাইলেই নিউ ইয়র্ক বা অন্য কোথাও ভালো চাকরি করতে পারত। এই ইন্ডাস্ট্রিতে সবাই একটা ভয়ের মধ্যে থাকে। নিজের শ্রেষ্ঠটা দিয়েও এখানে অনেক সময়ই সাফল্য আসে না। এটা কোনও জীবন নয়। কোনও অভিভাবকই চাইবেন না, তার সন্তানের এমন অনিশ্চয়তার জীবন।" এখানেই শেষ নয়, আরও একধাপ এগিয়ে সইফ দাবি করেন মেয়ের বলিউডে আসার সিদ্ধান্ত তিনি নাকি জানতেনই না। ডিএনএ-কে দেওয়া সাক্ষাৎকারে সইফ জানান, "আমি কোনও ভাবেই ওর (সারা) বলিউড ডেবিউতে জড়িত নই। আমি ওর সঙ্গে আর বাকি সাধারণ আলোচনার মতই সিনেমা নিয়েও আলোচনা করি।" 

.