শাহরুখের 'জামাপ্যান্ট খুলিয়েই ছাড়লেন' গৌরি!

অবশেষে ক্যামোফ্লেজ প্যান্ট আর কালো রঙের 'টি' (জামা) ছেড়ে ডেনিম জিনস আর হোয়াইট 'টি'তে ফিরলেন শাহরুখ। নিজের নতুন ফ্যাশনে সঙ্গে নিলেন ছেলে আব্রামকেও। ২০১৬ থেকে ২০১৭ সালের মাঝামাঝি পর্যন্ত বলিউডের কিং শাহরুখের ফ্যাশন স্টেটমেন্টে আধিক্য ছিল মিলিটারি প্যান্ট (যাকে ক্যামোফ্লেজ প্যান্টও বলে) আর কালো জামার। মিউজিক রিলিজ, সিনেমার প্রোমো লঞ্চ কিংবা কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ, মাল্টিপ্লেক্স থেকে খেলার মাঠ, শাহরুখের 'ট্রেড মার্ক' ছিল ক্যামোফ্লেজ প্যান্ট, সঙ্গে ব্ল্যাক 'টি'। এবার সেই 'ট্রেড মার্ক' ছেড়ে নিউ লুক-এ আগামী দিনের জন্য তৈরি হলেন শাহরুখ খান। ২০১৭-তে কিং খান বেছে নিলেন ডেনিম জিনস আর হোয়াইট 'টি'। আর শাহরুখ এর জন্য কৃতিত্ব দিলেন নিজের স্ত্রী গৌরিকেই। 

Updated By: Jun 15, 2017, 12:14 PM IST
শাহরুখের 'জামাপ্যান্ট খুলিয়েই ছাড়লেন' গৌরি!

ওয়েব ডেস্ক: অবশেষে ক্যামোফ্লেজ প্যান্ট আর কালো রঙের 'টি' (জামা) ছেড়ে ডেনিম জিনস আর হোয়াইট 'টি'তে ফিরলেন শাহরুখ। নিজের নতুন ফ্যাশনে সঙ্গে নিলেন ছেলে আব্রামকেও। ২০১৬ থেকে ২০১৭ সালের মাঝামাঝি পর্যন্ত বলিউডের কিং শাহরুখের ফ্যাশন স্টেটমেন্টে আধিক্য ছিল মিলিটারি প্যান্ট (যাকে ক্যামোফ্লেজ প্যান্টও বলে) আর কালো জামার। মিউজিক রিলিজ, সিনেমার প্রোমো লঞ্চ কিংবা কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ, মাল্টিপ্লেক্স থেকে খেলার মাঠ, শাহরুখের 'ট্রেড মার্ক' ছিল ক্যামোফ্লেজ প্যান্ট, সঙ্গে ব্ল্যাক 'টি'। এবার সেই 'ট্রেড মার্ক' ছেড়ে নিউ লুক-এ আগামী দিনের জন্য তৈরি হলেন শাহরুখ খান। ২০১৭-তে কিং খান বেছে নিলেন ডেনিম জিনস আর হোয়াইট 'টি'। আর শাহরুখ এর জন্য কৃতিত্ব দিলেন নিজের স্ত্রী গৌরিকেই। 

বুধবার ইনস্টাগ্রামে গৌরি খান নিজের একটি ছবি পোস্ট করেন এবং তাতে লেখেন, "ব্লু জিনস অ্যান্ড অ্যা টি-শর্ট... মাই লুক ফর ২০১৭"। ২৪ ঘন্টাও কাটেনি, স্ত্রী গৌরির দেখানো পথেই হাঁটলেন বাদশা। বৃহস্পতিবারই টুইট করলেন ছেলে আব্রামের সঙ্গে ছবি যেখানে ডেনিম জিনস আর 'টি' পড়ে রয়েছেন শাহরুখ, পায়ে হোয়াইট স্নিকার্স। এই ছবিতে শাহরুখ লিখেছেন, "থ্যাঙ্কস ফর দ্য টিপ ম্যা'ম উই আর অল সেট ফর ২০১৭ টু দেন"। শাহরুখের এই 'ভোলবদল' দেখে সোশ্যাল মিডিয়ায় টিপ্পনি করে কেউ কেউ বলছেন, শেষে কিনা শাহরুখের জামাপ্যান্ট 'খুলিয়েই ছাড়লেন' গৌরি। 
 

 

 

Blue jeans and a t - shirt ... my look for 2017.

A post shared by Gauri Khan (@gaurikhan) on

 

 

.