ইস্তানবুলে আটকে রয়েছেন টালিগঞ্জের অভিনেতা ও কলাকুশলীরা

আন্তর্জাতীক সমস্যায় আটকে বাংলা ছবির কাজ। শুটিংয়ের কাজে কলাকুশলীদের সঙ্গে নিয়ে ইস্তানবুলে রয়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। দলে রয়েছেন ব্রাত্য বসু, মিমি চক্রবর্তী, সৌরভ দাস।

Updated By: Jul 16, 2016, 05:16 PM IST
ইস্তানবুলে আটকে রয়েছেন টালিগঞ্জের অভিনেতা ও কলাকুশলীরা

ওয়েব ডেস্ক: আন্তর্জাতীক সমস্যায় আটকে বাংলা ছবির কাজ। শুটিংয়ের কাজে কলাকুশলীদের সঙ্গে নিয়ে ইস্তানবুলে রয়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। দলে রয়েছেন ব্রাত্য বসু, মিমি চক্রবর্তী, সৌরভ দাস।

১৫ ই অগাস্ট পর্যন্ত শুটিংয়ে থাকার কথা তাঁদের। তবে আজ সকাল থেকেই বন্ধ শুটিংয়ের কাজ। হোটেলে রয়েছেন ৪২ জন কলাকুশলী। যদিও খবর পাওয়া গেছে তাঁরা নিরাপদে রয়েছেন। তাঁদের ফেরাতে চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ফোনে কথা হয় ব্রাত্যা বসুরও। প্রযোজক সুত্রে খবর আজ বিকেলে জানা যাবে শুটিংয়ের ভবিষ্যত।

তুরস্কে সেনা অভ্যুত্থানের চেষ্টা ব্যর্থ; কমপক্ষে মৃত ২০০, আহত ১১৫৪, গ্রেফতার ১৫০০-র অধিক (ভিডিও)

তুরস্কে সেনা অভ্যুত্থানের কারণে চরম অশান্ত ইস্তানবুল সহ একাধিক জায়গা। তবে কড়া হাতে পরিস্থিতি মোকাবিলা করে তুরস্ক সরকার। বিদ্রোহী সেনারা দাবি করে, দেশের শাসন ক্ষমতা এখন তাদেরই হাতে। সরকারি টেলিভিশন চ্যানেল TRT, থেকে ঘোষণা করা হয় একথা। যদিও তুরস্ক প্রেসিডেন্ট তায়িপ এরডোগান দাবি করেছেন, পরিস্থিতি তাঁদের নিয়ন্ত্রণে। যে বিদ্রোহীরা এই কাণ্ড ঘটিয়েছেন, তাদের কঠোর শাস্তির হুঁশিয়ারিও শোনা গেছে তাঁর গলায়। ইতিমধ্যেই প্রায় ২০০-র বেশি সেনা আত্মসমর্পণ করেছে। সেনা-পুলিস সংঘর্ষে এখনও পর্যন্ত কমপক্ষে ২০০ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত ১১৫৪ জন।  গ্রেফতার ১৫০০-রও বেশি।

.