কেন আমির খান অ্যাওয়ার্ড শো-তে যান না?

বলিউডের তিন খান, শাহরুখ, সলমন, আমির- বক্স অফিস থেকে বলিউডের বাজার দর এই তিনেই গোটা ভারতের প্রায় অর্ধেকটা ডুবে মাত। এর মধ্যে দুই খান নিজেদের সেরা এন্টারটেইনারের পর্যায় নিয়ে গিয়েছেন বহু আগেই, বাকি এক বাকিদের থেকে একটু 'সিরিয়াস'। সিনেমায় আছেন অথচ অ্যাওয়ার্ড শো-তে নেই! হ্যাঁ, ঠিকই ধরেছেন, আমির খানের কথাই বলা হচ্ছে। কেন আমির খান অ্যাওয়ার্ড শো-তে যান না? 

Updated By: Jun 17, 2016, 09:31 AM IST
কেন আমির খান অ্যাওয়ার্ড শো-তে যান না?

ওয়েব ডেস্ক: বলিউডের তিন খান, শাহরুখ, সলমন, আমির- বক্স অফিস থেকে বলিউডের বাজার দর এই তিনেই গোটা ভারতের প্রায় অর্ধেকটা ডুবে মাত। এর মধ্যে দুই খান নিজেদের সেরা এন্টারটেইনারের পর্যায় নিয়ে গিয়েছেন বহু আগেই, বাকি এক বাকিদের থেকে একটু 'সিরিয়াস'। সিনেমায় আছেন অথচ অ্যাওয়ার্ড শো-তে নেই! হ্যাঁ, ঠিকই ধরেছেন, আমির খানের কথাই বলা হচ্ছে। কেন আমির খান অ্যাওয়ার্ড শো-তে যান না? 

বলিউডে কান পাতলে শোনা যায়, আমিরের এহেন আচরণের কারণ আসলে শাহরুখ। ডিডিএলজে-সিনেমার পর সেই বছর শ্রেষ্ঠ অভিনেতার খেতাব জেতেন বলিউড কিং, আর তাতেই রাগ হয় আমিরের। কিন্তু কেন? নিন্দুকেরা মনে করেন, আমির নাকি মনে করেছিলেন 'রঙ্গিলা' সিনেমায় অভিনয়ের জন্য তাঁকেই দেওয়া হবে সেরা অভিনেতার পুরস্কার।

.