সল্টলেকে বাসের রেষারেষিতে মৃত স্কুল পড়ুয়ার মা

সল্টলেকে আবার বাসের রেষারেষি। ৫ বছরের ছেলেকে স্কুলে দিতে গিয়ে প্রাণ গেল মায়ের। ক্ষুব্ধ এলাকাবাসীর অভিযোগ, বেপরোয়া গাড়ির তাণ্ডবে বড়ই ঠুনকো তাঁদের জীবন।

Updated By: Jul 12, 2017, 11:19 PM IST
সল্টলেকে বাসের রেষারেষিতে মৃত স্কুল পড়ুয়ার মা

ওয়েব ডেস্ক: সল্টলেকে আবার বাসের রেষারেষি। ৫ বছরের ছেলেকে স্কুলে দিতে গিয়ে প্রাণ গেল মায়ের। ক্ষুব্ধ এলাকাবাসীর অভিযোগ, বেপরোয়া গাড়ির তাণ্ডবে বড়ই ঠুনকো তাঁদের জীবন।

কখনও অটো, তো কখনও বাস। সল্টলেকে একে অপরকে টেক্কা দেওয়ার দৌড় চলছেই। তার জেরে মৃত্যুর ঘটনাও থেমে নেই।

প্রতিবেশী সমীর সাহার বাইকে চড়ে ৫ বছরের ছেলেকে স্কুলে পৌঁছে দিতে গিয়েছিলেন সোনালি দে। ছেলেকে স্কুলে পৌঁছতে পারলেও, বাড়ি ফিরতে পারলেন না তিনি। দুরন্ত গতিতে ছুটে আসছিল ২০১ আর ২১৫ রুটের দুটি বাস। বাইক গলি থেকে বড় রাস্তায় উঠতেই, একটি বাস জোরে ধাক্কা মারে। বাইক চালক সমীর সাহার পায়ের ওপর দিয়ে চলে যায় বাস। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, দুর্ঘটনার পরে চালক ফিরেও তাকাননি। ক্ষুব্ধ অভিভাবক ও স্থানীয়রা রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, সল্টলেকের বহু আইল্যান্ডে ট্রাফিক সিগনাল নেই গুরুত্বপূর্ণ ক্রসিংয়ে ট্রাফিক পুলিস থাকে না স্কুলের কানেক্টর যথেষ্ঠ বিপজ্জনক প্রাণ হাতে নিয়েই চলে রাস্তা পারাপার।

দুর্ঘটনার পর টনক নড়ে প্রশাসনের। শুরু হয় সেফ ড্রাইভ সেভ লাইফের প্রচার। রেষারেষির বলি কীভাবে হয়, আগেও তার সাক্ষী থেকেছে সল্টলেক। কয়েকদিন আগে সেক্টর ফাইভে দুই বাসের রেষারেষিতে ১২ জন জখম হন। তারপরেও যে হুঁশ ফেরেনি, এদিনের ঘটনায় তা স্পষ্ট। (আরও পড়ুন- হাওয়ালা তদন্তে আয়কর কর্তার সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা)

.